চেচুরিয়া খন্দকার পাড়া ব্যাডমিন্টন টুর্নামেন্টে শাকিল-তাজবির জুটি চ্যাম্পিয়ন

আরকানুল ইসলাম: বাঁশখালীর বৈলছড়ি ইউনিয়নের চেচুরিয়া খন্দকার পাড়া কর্তৃক আয়োজিত ২য় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা গত রাতে সম্পন্ন হয়েছে। এ খেলায় দ্বৈত ম্যাচে শাকিল-তাজবির জুটি চ্যাম্পিয়ন হয়েছে।

দুই সপ্তাহ আগে শুরু হওয়া এই চেচুরিয়া খন্দকার পাড়া ব্যাডমিন্টন টুর্নামেন্টে প্রতি বৃহস্পতি-শুক্র ও শনিবারে ম্যাচগুলো অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল ম্যাচে এসে এ গ্রেডে নাঈম-মিনার জুটিকে হারিয়ে শাকিল-তাজবির জুটি চ্যাম্পিয়ান হয়। দুই ম্যাচের দুটিতেই টানা জয় পেয়ে চ্যাম্পিয়ন হয় তারা।

BanshkhaliTimes

এছাড়া বি গ্রেডে শোয়াইব-জাহেদ জুটিকে হারিয়ে আমান-আশরাফুল জুটি চ্যাম্পিয়ান হয়েছে।

সিনিয়রদের মধ্যকার প্রীতি ম্যাচে রেজু-এহছান জুটিকে হারিয়ে শহীদ-এমরান জুটি জয়ী হয়েছে। অংশগ্রহণকারী প্রবীণ ক্রীড়াব্যক্তিত্ব ও ব্যাডমিন্টনের অভিভাবক ছৈয়দ মিনহাজুল হককে সম্মাননা স্মারক ও সিনিয়র খেলোয়াড় রেজাউল করিম, সৈয়দ এহছানুল হক, শহীদুল ইছলাম ও মোহাম্মদ এমরানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। আম্পায়ার হিসাবে দায়িত্ব পালনকারী ছাদুর রশিদকে সম্মাননা স্মারক দেওয়া হয়েছে। অংশগ্রহণকারী প্রত্যেক সদস্যকে আকর্ষনীয় পুরস্কার দেওয়া হয়েছে।

আয়োজক কমিটি জানান, এলাকার ভাই-ব্রাদারদের মাঝে ভ্রাতৃত্বের বন্ধন দৃঢ় ও সম্প্রীতি বজায় রাখতে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এমন শীতকালীন আয়োজন প্রতি বছরই থাকবে বলে জানানো হয়েছে। এলাকার তরুণ-যুবকদের মাদক থেকে দূরে রাখতে ক্রীড়ার বিকল্প নেই বলে জানান।

খেলা শেষে পরিচালনা কমিটির উদ্যোগে বারবিকিউ ডিনারের মাধ্যমে রাত ২ টায় আয়োজনের সমাপ্তি ঘোষণা করা হয়।

চেচুরিয়ায় মোজাফ্ফর আহমদ স্মৃতি সংসদ অলিম্পিক ফুটবলের উদ্বোধন

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.