চেচুরিয়ায় এইচ কে টিচিং হোমের সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

বাঁশখালী টাইমস: রবিবার অমর ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে চেচুরিয়া কুলীন পাড়ায় অবস্থিত এইচ কে টিচিং হোমের উদ্যোগে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

BanshkhaliTimes

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র টিচিং হোমের পরিচালক, এম আনোয়ারুল আজিম বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গণিত) হুমায়ুন কবির। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি ও শিশুসাহিত্যিক, বাঁশখালী টাইমসের নির্বাহী সম্পাদক আরকানুল ইসলাম। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক লিমিটেডের কর্মকর্তা ও বাঁশখালী এক্সপ্রেসের প্রতিনিধি রেজাউল করিম। উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিরেন
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের কর্মকর্তা রাসিফ ইকবাল রাকিব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী গার্লস ডিগ্রি কলেজের প্রভাষক হোসাইন আল ইরফান।

অতিথিরা মাতৃভাষা শুদ্ধভাবে বলা, লিখা ও পড়ার দিকে শিক্ষার্থীদের প্রতি গুরুত্বারোপ করেন।

অতিথিবৃন্দের বক্তব্যের শেষে ৭ টি ভিন্ন ভিন্ন প্রতিযোগিতায় (ক্বেরাত, হামদ/নাত/গজল, দেশাত্মবোধক গান, কবিতা আবৃত্তি, অভিনয়, কবিতা লিখন, রচনা) অংশগ্রহণকারী মোট ২১ জন প্রতিযোগীর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, ২০১৬ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এইচ কে টিচিং হোমের শত শত শিক্ষার্থী জেএসসি ও এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.