চালু হলো বাঁশখালী টু চট্টগ্রাম এস আলম বাস সার্ভিস

 

তাফহীমুল ইসলাম, বাঁশখালী- অবশেষে চালু হয়েছে বাঁশখালী টু চট্টগ্রাম এস আলম বাস সার্ভিস। আজ সকালে বাঁশখালী উপজেলা সদরে আনুষ্ঠানিকভাবে এই সার্ভিসের যাত্রা শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে বাঁশখালীর সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি, বিশেষ অতিথি হিসেবে বাঁশখালী থানার নবাগত অফিসার ইনচার্জ শফিউল কবির, বাঁশখালী পৌরসভার মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী, বাহারছড়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, সরল ইউপি চেয়ারম্যান রশিদ আহমেদ, বাঁশখালী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এস এম তোফাইল বিন হোসাইন, মিয়ার বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি মোহামুদুল ইসলাম, বাঁশখালী যাত্রী কল্যাণ পরিষদ নেতা মনসুর আলী, কাউন্সিলর আজগর হোসেন, মেম্বার রশিদ আহমেদ, মেম্বার জামাল উদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, ‘মুজিববর্ষে আমরা বাঁশখালীতে এস আলম বাস সার্ভিস উদ্বোধন করতে পারছি এটা আনন্দের বিষয়। ২০২২ সালে এস আলমের উদ্যোগে বাঁশখালীতে কয়লা বিদ্যুৎ প্রকল্প উদ্বোধন হবে। এই প্রকল্প উদ্বোধন হলে বাঁশখালীতে আর বিদ্যুতের ঘাটতি থাকবে না।’

প্রধান অতিথি মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি ফিতা কেটে উপজেলা কাউন্টার উদ্বোধনের মাধ্যমে বাঁশখালীতে এই সার্ভিসের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। এর আগে প্রধান অতিথি এস আলম বাসে চড়ে পৌরসভা থেকে উপজেলা সদরে আসেন। এই সার্ভিসে উপজেলা থেকে ১০০ টাকা এবং চাম্বল থেকে ১১০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে।

উল্লেখ্য- এর আগে বাঁশখালীতে এস আলম বাস সার্ভিস চালুর দাবিতে বেশ জোরালো আন্দোলন হয়। ইউএনও, জেলা প্রশাসককে দেয়া হয় স্মারকলিপি। চট্টগ্রাম প্রেসক্লাবে পালিত হয় মানববন্ধন কর্মসূচি। অবশেষে বাস সার্ভিস চালু হওয়ায় যাত্রী সাধারণ আনন্দ প্রকাশ করেছে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.