BanshkhaliTimes

চাম্বলে আল-আরাফাহ্‌ ব্যাংকের শাখা উদ্বোধন

BanshkhaliTimesবাঁশখালীর চাম্বলে আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৭০তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। গত বৃহস্পতিবার কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট খলিলুর রহমান প্রধান অতিথি হিসেবে এই শাখা উদ্বোধন করেন।
বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. আব্দুস সালাম এবং পরিচালক ও এআইবিএল ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের চেয়ারম্যান আহামেদুল হক। সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী। স্বাগত বক্তব্য দেন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আজম। আরও বক্তব্য দেন, চাম্বল ইউপি চেয়ারম্যান মজিবুল হক চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ জহিরুল ইসলাম, ব্যবসায়ী মোহাম্মদ শাহাব উদ্দিন ও হুমায়ুন কবির। পরিচালনায় ছিলেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ। প্রধান অতিথির বক্তব্যে খলিলুর রহমান চট্টগ্রামবাসীর পক্ষ থেকে ব্যাংকের নতুন শাখাটিকে স্বাগত জানান। তিনি শরীয়াহভিত্তিক আধুনিক ব্যাংকিং সেবা নিশ্চিত করার লক্ষ্যে ব্যাংক কর্তৃপক্ষের উদ্যোগের প্রশংসা করেন।
সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে এ আমাদের প্রত্যাশা।

আজাদী

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top