চতুর্থ বর্ষপূর্তিতে শুভেচ্ছা-ভালোবাসায় সিক্ত বাঁশখালী টাইমস

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস: চতুর্থ বর্ষপূর্তিতে পাঠক-লেখক ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা- ভালোবাসায় সিক্ত হয়েছে বাঁশখালীভিত্তিক নিউজ পোর্টাল বাঁশখালী টাইমস।

বাঁশখালী টাইমসের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত ৩০ জানুয়ারি সকাল ১১ টায় চেচুরিয়াস্থ এসকেবি কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে।
বাঁশখালী টাইমসের প্রধান সম্পাদক, দৈনিক আলোকিত বাংলাদেশের বার্তা সম্পাদক কবি ও কথাসাহিত্যিক মুরশিদুল আলম চৌধুরীর সভাপতিত্বে এতে উদ্বোধনী বক্তব্য রাখেন বাঁশখালী টাইমসের সম্পাদক আবু ওবাইদা আরাফাত ও স্বাগত বক্তব্য রাখেন বাঁশখালী টাইমসের নির্বাহী সম্পাদক আরকানুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক পূর্বদেশের সাহিত্য সম্পাদক অধ্যাপক কবি কমরুদ্দিন আহমদ। বিশেষ অতিথি ছিলেন খ্যাতিম্যান ক্যালিওগ্রাফার, অরবিট ক্রেডিট স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক লায়ন আমিরুল হক এমরুল কায়েস, বাঁশখালী মা শিশু ও জেনারেল হাসপাতালের চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ নাসের, বিশিষ্ট উন্নয়নকর্মী এজিএম জাহাঙ্গীর আলম, পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মিনহাজুল হক এফসিপিএস, বাঁশখালী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট দিদারুল আলম, বাঁশখালী ন্যাশনাল হাসপাতালের নির্বাহী পরিচালক এডভোকেট আনিসুল ইসলাম, রাজকুটির রেস্তোরাঁর সিইও লায়ন মো. সৌরভ, সাংবাদিক দিদারুল হক, কবি জুবাইর জসীম, সাংবাদিক কল্যাণ বড়ুয়া মুক্তা, সাংবাদিক জসিম উদ্দীন।

বাঁশখালী টাইমসের বিভাগীয় সম্পাদক মাহবুব ছোবহান চৌধুরী সনামের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মোহাম্মদ শোয়াইব, জালাল উদ্দিন মিজবাহ, দিলুয়ারা আক্তার, সানজিদা হাবীব, বাঁশখালী টাইমস পরিবারের সদস্য মঈনুল আজীম সোহেল, আবদুল ওয়াহেদ, তাফহীমুল ইসলাম, হুমায়ুন কবির, মো. আরিফ প্রমুখ।

অনুষ্ঠানে বাঁশখালী টাইমস- রাজকুটির সেরা ইউনিয়ন প্রতিযোগিতার ৫ জন বিজয়ী ও বাঁশখালী টাইমস- হাসিনা আলী ফাউন্ডেশন সীরাতে রাসুল (সা.) ইসলামী কুইজ প্রতিযোগিতার ৩০ জন বিজয়ীর মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।
অনুষ্ঠানে সমবেত লেখক-পাঠক ও শুভানুধ্যায়ীদের সাথে নিয়ে বাঁশখালী টাইমসের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন- ‘বাঁশখালী টাইমস ৪ বছর ধরে বাঁশখালীকে সমৃদ্ধ, পজিটিভ ও পর্যটন উপজেলা বিনির্মাণের পথে কাজ করে যাচ্ছে। বাঁশখালীর যাবতীয় ইতিবাচক দিক তুলে ধরে বাঁশখালী ছাড়াও দেশ-বিদেশে বাঁশখালীর ভাবমূর্তি উজ্জ্বলের কাজ করে যাচ্ছে। পাশাপাশি অত্র অঞ্চলের সমস্যা-সম্ভাবনাকে চিহ্নিত করে বাঁশখালীর সার্বিক উন্নয়নে ভূমিকা রেখে যাচ্ছে।

সভাপতির বক্তব্যে মুরশিদুল আলম চৌধুরী বলেন- ‘সুন্দর বাঁশখালী বিনির্মাণের পাশাপাশি মানুষের মূল্যবোধ, নাগরিক সচেতনতা ও নৈতিক সমাজ গঠনে কাজ করে যাচ্ছে বাঁশখালী টাইমস।’

অনুষ্ঠানে বাঁশখালী টাইমসকে ক্রেস্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান হাজীগাঁও ফুটন্ত সংগঠন, বৈলছড়ী হাইস্কুলের সংগঠন বিএনএক্স ১৩ ও পূর্ব চেচুরিয়া খদুলা পাড়া সুন্নি জাগরণ সংস্থার নেতৃবৃন্দ।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.