চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বাঁশখালী স্টুডেন্টস এসোসিয়েশনের ইফতার অনুষ্ঠিত

BanshkhaliTimes

বাঁশখালী স্টুডেন্টস এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃক চট্টগ্রাম নগরীর পাঁচলাইশস্থ হোটেল জামানে ‘ইফতার ও আলোচনা’ সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক পূর্বদেশের সম্পাদক জনাব মুজিবুর রহমান সি.আই.পি এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক সিরাজ উদ-দৌল্লা। আমন্ত্রিত অতিথির মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. কফিল উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. এএইচএম জিয়াউদ্দিন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংস্কৃত বিভাগের সভাপতি রাজপতি দাশ, এড. মুহাম্মদ দিদারে আলম, বাঁশখালী উপজেলা ভাইস চেয়ারম্যান ইমরানুল হক চৌধুরী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার (প্রেস) নাফিজ মিনহাজসহ বাঁশখালী স্টুডেন্টস এসোসিশনের প্রায় দুই শতাধিক সাবেক ও বর্তমান শিক্ষার্থীর।

BanshkhaliTimes
অনুষ্ঠানে আগত সম্মানিত অতিথিবৃন্দ বাঁশখালী নিয়ে তাদের স্মৃতিচারণ এবং স্বপ্নের কথা ব্যক্ত করেন। বাঁশখালীকে একটি সমৃদ্ধ জনপদ হিসেবে গড়ে তুলতে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাঁশখালী স্টুডেন্টস এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সভাপতি ইমন সৈয়দ এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাঁশখালী স্টুডেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল রিয়াদ।

— প্রেস বিজ্ঞপ্তি

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.