BanshkhaliTimes

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা জিহানের ত্রাণ বিতরণ

BanshkhaliTimes
ত্রাণ বিতরণ করছেন ছাত্রলীগ নেতা মীর জিহান আলী খাঁন

বৈশ্বিক দুর্যোগ করোনায় স্থবির হয়ে পড়া দেশের কর্মহীন, অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন পাঁচলাইশ থানা ছাত্রলীগ নেতা মীর জিহান আলী খাঁন।

আজ ২ এপ্রিল নগরীর গোলপাহাড়, প্রবর্তক মোড় ও মুরাদপুর এলাকার নিম্নআয়ের মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় নেতাকর্মীরা জনগণকে আতংকিত না হয়ে সচেতন থাকার অনুরোধ করেন। চলমান পরিস্থিতিতে হতাশ না হয়ে আগামীতেও ত্রাণ নিয়ে পাশে থাকার আশা ব্যক্ত করেন।

ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্যোক্তা মীর জিহান আলী খাঁন বলেন- ‘কেন্দ্রীয় ছাত্রলীগসহ সারা বাংলাদেশে ছাত্রলীগ দুর্যোগ প্রতিরোধে মানুষের পাশে আছে। সে ধারাবাহিকতায় আজ আমাদের পাঁচলাইশ থানাধীন বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ করেছি। ইনশা আল্লাহ আগামীতেও সকল নেতাকর্মীকে সাথে নিয়ে মানুষের পাশে থেকে কাজ করে যাবো। এই বৈশ্বিক দুর্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া সকলের নৈতিক দায়িত্ব।’

এতে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা আবু সাইফ চৌধুরী, ১৫ নং বাগমনিরাম ওয়ার্ড ছাত্রলীগ নেতা মীর নাবিদ আলী খান, রবিউল হোসেন ইমন, নাজমুস সাকিব চৌধুরী, শাকিল আহমেদ, মোহাম্মদ মামুন প্রমুখ।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top