BanshkhaliTimes

চট্টগ্রামে আরও এক সাংবাদিক করোনায় আক্রান্ত

BanshkhaliTimesবাঁশখালী টাইমস: চট্টগ্রামে দুই দিনের ব্যবধানে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরেক সাংবাদিক। আক্রান্ত সাংবাদিক মিনহাজ মুহী চট্টগ্রামের নিউজ পোর্টাল ‘সিভয়েস২৪ডটকমের’ স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

বৃহস্পতিবার রাতে ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসের (বিআইটিআইডি) প্রকাশিত রেজাল্টে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সিভয়েসের চীফ রিপোর্টার আলম দিদার জানান, করোনা বাংলাদেশে হানা দেওয়ার পর থেকে অফিসিয়াল সিদ্ধান্তে মিনহাজ মুহী বাসা থেকেই কাজ করছিলেন। তবে গত কদিন ধরে তার জ্বর সর্দি হলে গত ১০ মে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি করোনার নমুনা জমা দেন। পরে ১৪ মে বুধবার রাতে প্রকাশিত রেজাল্টে তার রিপোর্ট পজেটিভ আসে। মুহী বর্তমানে বোয়ালখালীর শাকপুরার নিজ বাড়িতে অবস্থান করছেন। চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করানো হবে। সিভয়েস কর্তৃপক্ষ মিনহাজের পাশে থাকবে এই কঠিন বিপদে। তার চিকিৎসাসহ যাবতীয় বিষয়ে শুরু থেকে তদারক করছে।

এরআগে গত ১২ মে চট্টগ্রামের আরেক সিনিয়র সাংবাদিক পাঠক নিউজের সম্পাদক সাইফুল ইসলাম শিল্পীর করোনা ভাইরাসে আক্রান্ত হন। বর্তমানে তিনি ফৌজদার হাটের ফিল্ড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.