চট্টগ্রামে অনুষ্ঠিত হল প্রিমিয়ার ব্যাংকের ‘রিজিওনাল কাস্টমার মিট’

BanshkhaliTimes

চট্টগ্রামের গ্রাহকদের নিয়ে প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ‘রিজিওনাল কাস্টমার মিট’ নগরীর দি পেনিনসুলা হোটেলে ২৮ নভেম্বর দুপুর ১২ টায় অনুষ্ঠিত হয়েছে।
প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম রিয়াজুল করিমের (এফসিএমএ) সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী।
ব্যাংকের হেড অব এসএমই ইমতিয়াজ উদ্দিনের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন ব্যাংকের এসইভিপি ও সিসিও আনিসুল কবির, আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক ফখরুল ইসলাম।
অনুষ্ঠানে গ্রাহকদের পক্ষ থেকে ব্যাংকের সেবা ও বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন আলহাজ্ব ইসমাইল হোসেন (কাউন্সিলর), আবদুর রহিম, রাকিব আহমেদ চৌধুরী, ফরিদ আহমেদ, এস এম কামাল উদ্দিন, ফজলুল কাদের, এনামুল আজিজ চৌধুরী, চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বারসহ আরও অনেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী বলেন- ‘প্রিমিয়ার ব্যাংক দেশের উদ্যোক্তা ও ব্যবসায়ীদের অর্থের যোগান দেয়ার মধ্য দিয়ে দেশের অর্থনীতির ভীত শক্তিশালী করতে কাজ করে যাচ্ছে। আমরা উত্তরোত্তর ব্যাংকটিকে দেশের অন্যতম শীর্ষ ব্যাংকে রূপান্তর করতে সক্ষম হয়েছি।’

সভাপতির বক্তব্যে প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম এফসিএমএ বলেন-‘প্রিমিয়ার ব্যাংক ব্যবসায়ীদের সুযোগ দিতে বদ্ধ পরিকর। এসএমই, হজ্ব বিনিয়োগ ও সরকারি কন্সট্রাকশন কাজে উল্লেখযোগ্য অবদান রেখে আসছে।’ তিনি এ সময় গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের উত্তর ও দিকনির্দেশনামূলক পরামর্শ দেন।

অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের সকল শাখা প্রধান, ব্যাংকের বিশিষ্ট গ্রাহক ও ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।
প্রেস বিজ্ঞপ্তি

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.