BanshkhaliTimes

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজের শুভ উদ্বোধন

BanshkhaliTimes

মানসম্মত ও রুচিশীল পোশাকের সমাহার নিয়ে বর্ধিত পরিসরে নূর ফ্যাশন হাউজের শুভ উদ্বোধন গতকাল ৩ অক্টোবর দুপুরে অনুষ্ঠিত হয়েছে।
এতে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে শো রুমের উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রামের সাবেক মেয়র আ. জ. ম নাছির উদ্দিন।

এ সময় তিনি বলেন- ‘নূর ফ্যাশন হাউজের সাথে আমার সম্পর্ক দীর্ঘদিনের। তারা নিজস্ব কারখানায় মানসম্মত জামা তৈরি ছাড়াও স্বনামধন্য ব্রান্ড আইটেমের চমৎকার কালেকশানে সাজিয়েছেন৷ আমি এই প্রতিষ্ঠানের উত্তরোত্তর সফলতা কামনা করছি।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদ চট্টগ্রাম জেলার সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ এম এ হাশেম রাজু।
উদ্বোধনী অনুষ্ঠানে শুভ কামনা জানাতে শামিল হন জাতীয় যুব সংহতি চট্টগ্রাম মহানগর সভাপতি আবুল বশর সুজন, নগর ও নাগরিক সভাপতি লায়ন এম আইয়ুব, বাঁশখালী টাইমসের সম্পাদক আবু ওবাইদা আরাফাত, ডোনেট ওয়ান পার্সেন্টের কো ফাউন্ডার মিশকাত উদ্দিন, মাস্টার কামাল উদ্দিন, বাংলাদেশ পরিবেশ সুরক্ষা আন্দোলনের নির্বাহী সম্পাদক সাজ্জাদ হোসেন ভূঁইয়া, সাবেক ছাত্রনেতা মো. জাকির হোসেন, ছাত্রনেতা রায়হানুল হক এস এম কামরুল ইসলাম, মতি কমপ্লেক্স দোকান মালিক সমিতির সভাপতি মো. জামাল উদ্দিন, সেক্রেটারী আবদুল খালেক, মো. আরিফুল ইসলাম, মো. ফরিদ, মীর কামাল, মো. রাজু, মো. ইকবাল হোসেন, মো: আইয়ুবুল ইসলাম, আবুল মোকারম, ওয়ান নাইট্টি প্লাসের মালিক নূরুল আবছার, মো. আজিজুল হক, মো. শাহজাহান প্রমুখ।
নূর ফ্যাশন হাউজ’-এর কর্ণধার মো. শওকত নূর ও পরিচালক মো. রায়হান উদ্দিন চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে আগত অতিথিদের ফুল দিয়ে বরণ ও মিষ্টি বিতরণ করা হয়।
নূর ফ্যাশন হাউজের ব্যবসা বাণিজ্যের সমৃদ্ধি কামনা করে মুনাজাত পরিচালনা করেন প্রবীণ আলেমদ্বীন মাওলানা নুরুল হক চৌধুরী।

শুভ উদ্বোধন উপলক্ষে চট্টগ্রাম নগরীর প্রাণকেন্দ্র চকবাজার মতি কমপ্লেক্সের দ্বিতীয় তলায় অবস্থিত এই শো রুমে ৩ দিন ধরে চলছে বিশেষ অফার। এতে যেকোন একটি পণ্য কিনলেই পাচ্ছেন নিশ্চিত আরেকটি পণ্য উপহার। এছাড়াও কেনাকাটা করলেই পাচ্ছেন ডিসকাউন্ট কার্ড। এর মাধ্যমে বছরজুড়ে ১০% ছাড়ে কেনা কেটার সুযোগ দেয়া হচ্ছে।
প্রেস বিজ্ঞপ্তি

Spread the love

Leave a Comment

Your email address will not be published.