গ্লোবাল এইড ও বেল্টা’র ঈদ উপহার সামগ্রী বিতরণ

গ্লোবাল এইড ফর সাসটেইনেবল ডেভেলপমেন্ট (জিএএসডি) এবং বাংলাদেশ ইংলিশ ল্যাংগুয়েজ টিচার্স এসোসিয়েশন (বেল্টা), চিটাগং সাউথ চ্যাপ্টার এর যৌথ উদ্যোগে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ও করোনাভাইরাসের প্রাদুর্ভাব সৃষ্ট বিপর্যয়ে সংকটকালীন সময়ে নিম্নবিত্ত অসহায় মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্য ও বিশেষ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

নগরীর বিভিন্ন এলাকা, চট্টগ্রামের লোহাগাড়া ও সাতকানিয়া উপজেলা, বান্দরবানের লামা উপজেলা ও খাগড়াছড়ির বিভিন্ন স্থানে এপর্যন্ত প্রায় ৪৮০টি অসহায় পরিবারের মাঝে এসকল সামগ্রী বিতরণ করা হয়।
উপহার সামগ্রীর মধ্যে ছিলো-চাল, মসুর ডাল, পিঁয়াজ , আলু, চিনি, সোয়াবিন তেল, লবন, সেমাই ও হলুদ-মরিচের গুঁড়া।
এছাড়াও গ্লোবাল এইডের ‘হেল্প দ্যা নীডি’ প্রকল্পের আওতায় বান্দরবান জেলার লামা উপজেলায় মসজিদ, মন্দির, গির্জা, প্যাগোডা এবং শিক্ষা প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত ১০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।
জিএএসডি এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ইউএস এক্সচেঞ্জ এলামনি মোঃ মহিব উল্লাহর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর এ জান্নাত রুমি, লামা পৌরসভা চেয়ারম্যান জহিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দিন, লামা সদর ইউপি চেয়ারম্যান মিন্টু সেন এবং শিক্ষক ও সাংবাদিক শাহাবুদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রেস বিজ্ঞপ্তি

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

কোভিড-১৯

ঘরে থাকুন, নিরাপদ থাকুন। - জনস্বার্থে বাঁশখালী টাইমস