গন্ডামারায় ১৪২৫ পরিবারের মাঝে লেয়াকত আলীর ত্রাণ বিতরণ

মুহাম্মদ মিজান বিন তাহের: বাঁশখালী উপজেলার উপকূলীয় গন্ডামারা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ লেয়াকত আলীর মালিকানাধীন ব্যবসা প্রতিষ্টান খাজা এন্টারপ্রাইজ এর উদ্যোগে
১৪ শত ২৫ অস্বচ্ছল,দিনমজুর ও হতদ্ররিদ্র পরিবারগুলোর মাঝে ত্রাণ বিতরন করা হয়েছে।
এ সব ত্রাণের জনপ্রতি প্যাকেটে ২৫ কেজি চাউলের সাথে ডাল,পিঁয়াজ,সয়াবিন তেল,লবন ও সাবান প্রদান করা হয়।
শুক্রবার (৩ মার্চ) বাদে জুমা শেষে মুজিব কিল্লা হাজির পাড়া হেফজখানা মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে অসহায় দরিদ্র অস্বচ্ছ পরিবারের মাঝে খাদদ্য সামগ্রী বিতরন করা হয়।
এসময় উপস্থিত ছিলন, গন্ডামারা ইউপির ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য শামিমুল জান্নাত,ইউপি সদস্য যথাক্রমে মোঃ আলী নবী,মোঃ কামাল উদ্দীন,মোঃ আনছার উদ্দীন,আওয়ামীলীগ নেতা হারুনুর রশিদ,ছাত্রদল নেতা আলমগীর মাজফুজ প্রমূখ।

গন্ডামারা ইউপি চেয়ারম্যান মোঃ লেয়াকত আলী বলেন,সমগ্র দেশ ও জাতি আজ করোনা ভাইরাসে আতঙ্ক। আতঙ্ক নয়, প্রয়োজন সর্তকতা। করোনা ভাইরাস রোধে শুরু থেকে আমি পুরা গন্ডামারা ইউনিয়নের অলিতে গলিতে প্রতিদিন ২০ সেচ্চাসেবক দিয়ে মেডিসিন স্প্রে করানো হচ্ছে। এ কাযর্ক্রম যতদিন লগডাউন থাকবে ততদিন অভ্যাহত থাকবে। পাশাপাশি এই গন্ডামারা বাসীকে ১০ হাজার পিস মাক্স বিতরন করা হয়েছে। আজ থেকে আমার ব্যক্তিগত ব্যবসা প্রতিষ্টান মেসার্স খাজা এন্টারপ্রাইজ এর পক্ষ থেকে দরিদ্র ১৪২৫ পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছি। পরবর্তীতে এসব ত্রান আরো বৃদ্ধি করা হবে।

গন্ডামারাবাসীর উদ্দেশ্যে তিনি আরো বলেন, নিজে সুস্থ্য থাকব এবং অন্যকে সুস্থ্য রাখার জন্য অভুক্ত না থাকার জন্য গন্ডামারাবাসীর প্রতি আমার এই ক্ষুদ্র উদ্যোগ। মহান আল্লাহ তায়ালা যাতে আমাদের এ ভয়ানক ভাইরাস থেকে মুক্ত রাখেন সেই জন্য আমরা আল্লাহ তায়লার নিকট বেশি বেশি ক্ষমা প্রার্থনা করব। তিনি যাতে সমগ্র দেশবাসীকে হেফাজত করেন।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.