গন্ডামারায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৬ বসতবাড়ি পুড়ে ছাই, আহত ১৫

BanshkhaliTimes

মু. মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গণ্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা জলদাস পাড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৬ বসতবাড়ি পুড়ে গেছে । এতে আগুন নিভাতে গিয়ে অন্তত ১৫ জন আহত হয়েছে। অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা।
কাল বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই ভয়াবাহ অগ্নিকান্ড সংঘটিত হয়। এ সময় আগুন নিভাতে আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলেন- হরিদাশ জলদাস, জ্যোতি বালা জলদাস, ঝুন্টু জলদাস, গোবিন্দ জলদাস, সত্যরঞ্জন জলদাস, চিত্তরঞ্জন জলদাস, চান্দু জলদাস, যুদ্ধ জলদাস, রাখাল জলদাস, নিত্যলাল জলদাস, অনিল জলদাস, সুনীল জলদাস, পরিমল জলদাস, সুজন জলদাস, রঞ্জন জলদাস, রতন জলদাস, সুমি জলদাস, সন্তোষ জলদাস, নিখীল জলদাস, চাইন্দ্যা জলদাস, হরিলাল জলদাস, দধিরাম জলদাস, রতন জলদাস, বাবুল জলদাস, সজল জলদাস ও কাজল জলদাস।

গন্ডামারা ৯নং ওয়ার্ডের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আনোয়ার বাদশাহ বলেন, পূর্ব বড়ঘোনার জেলে পাড়ায় জেলেরা সাগরে মাছ ধরতে গেছেন। তেমন কোন পুরুষ ছিল না বাড়িতে। সন্তোষ দাশ নামের এক জেলে পরিবারের নগদ ১ লক্ষ ৯৫ হাজার টাকাসহ অধিকাংশ পরিবারের নগদ টাকা ও বসতবাড়ি সম্পূর্ণ পুড়ে গেছে। এলাকিবাসীরা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় সময় ১২-১৫ জন আহত হয়েছে।

বাঁশখালী ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার লিটন বৈষ্ণব জানান, খবর পেয়ে আমরা চাম্বল বাংলা বাজার ব্রীজ পযর্ন্ত পৌঁছলেও যোগাযোগ ব্যবস্থার কারণে ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি।

বাঁশখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, অগ্নিকাণ্ডের ঘটনার খবর পাওয়ার পর ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে তাদের খাবার ও ঘরের ছাউনির ব্যবস্থা করা হচ্ছে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.