গণ্ডামারা-বড়ঘোনা ব্লাড ব্যাংকের বর্ষপূর্তি ও স্বেচ্ছাসেবী মিলনমেলা

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস: গন্ডামারা-বড়ঘোনা ব্লাড ব্যাংকের ১ম বর্ষপূর্তি ও স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠান আজ ১৭ নভেম্বর গণ্ডামারা-বড়ঘোনা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের এডমিন শাহাবুদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও আব্দুল্লাহ সিকদার সম্রাটের সঞ্চালনায় এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জি.বি. হাই স্কুলের প্রধান শিক্ষক শিহাব উদ্দিন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. আসিফুল হক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মা-মনি ডায়াগনস্টিক সেন্টারের এমডি ডা. রুবেল সাদাত, সাংবাদিক সাইফি আনোয়ারুল আজিম, সাংবাদিক শিব্বির আহমদ রানা, মানবাধিকার কমিশন বাঁশখালী উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল, সাংবাদিক দিদারুল আলম, সাংবাদিক এনামুল হক রাশেদী, মানবিক কমিশন গণ্ডামারা ইউনিয়ন শাখার নির্বাহী সভাপতি জামাল উদ্দীন সিকদার ফরিদুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে চিকিৎসক ও সমাজসেবী ডা. আসিফুল হক বলেন- ‘সাম্প্রতিক সময়ে বাঁশখালীর আনাচে-কানাচে তরুণদের মধ্যে একটি ইতিবাচক কর্মস্পৃহার জোয়ার সৃষ্টি হয়েছে। এটি নিঃসন্দেহে আমাদের সমাজকে সুন্দর ও সুশৃঙ্খল করবে। মাদক-জুয়াসহ বিভিন্ন অপকর্মের বিপরীতে তরুণ সমাজের একটি বিশাল অংশ রক্তদান ও মানবসেবার মতো মহৎ কাজ চালিয়ে যাচ্ছে। তাদেরকে শুধু বাহবা দিয়ে নয় যার যার অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে অনুপ্রাণিত করা উচিৎ’

উক্ত অনুষ্ঠানে সামাজিক ও মানবিক কার্যক্রমে অবদান রাখায় বাঁশখালী ব্লাড ব্যাংক ও একুশে ফাউন্ডেশসহ মোট ১৩টি সংগঠনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.