খালেদা জিয়া গ্রেপ্তারের প্রতিবাদে বাঁশখালী পৌরসভা ছাত্রদলের বিক্ষোভ

খালেদা জিয়া গ্রেপ্তারের প্রতিবাদে বাঁশখালী পৌরসভা ছাত্রদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজার প্রতিবাদে পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বাঁশখালী পৌরসভা ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে পৌরসভা ছাত্রদলের (ভারপ্রাপ্ত) সভাপতি জিয়াউল হাসান হোসাইনী ও সাধারণ সম্পাদক ওসমান গণী মুজাহিদের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি পৌরসদরের জলদী অলি মিয়ার দোকান থেকে শুরু করে মিয়ার বাজারে এসে শেষ হয়।

এতে অন্যান্যদের মধ্যে মিছিলে উপস্থিত ছিলেন, পৌরসভা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ শোয়াইব, যুগ্ম সম্পাদক রিদওয়ান, আজিম উদ্দিন,অামিন,সহ সাংগঠনিক সম্পাদক আশেকুল ইসলাম,২নং ওয়ার্ড সহ-সভাপতি এনামুল হক হারুন,শহীদুল ইসলাম,৭নং ওয়ার্ড সভাপতি হারুন,সিনিয়র সহ-সভাপতি সাদ্দাম,যুগ্ম সম্পাদক আমির,মোঃ সেলিম,ধর্ম সম্পাদক মোশাররফ,আলাওল কলেজ ছাত্রদল নেতা রুবেল,৩নং ওয়ার্ড যুগ্ম সম্পাদক শহিদ,তাহের,ছাত্রনেতা সাকিব,মিশকাত,মিজান,আব্দুর রহিম,আমান প্রমুখ।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বৃহস্পতিবার পুরানো ঢাকার বকশীবাজারে স্থাপিক বিশেষ আদালতের বিচারক বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড দেন। এছাড়া তার ছেলে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ ৫জনকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়।

এই রায়ের প্রতিবাদে ওইদিন কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে শুক্রবার বাদে জুমা দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করা হয়।

Prottasha-Coaching

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.