খানখানাবাদ গ্রামে DH Foundation এর ইফতার সামগ্রী বিতরণ

মুহাম্মদ শাহেদ, বাঁশখালী, চট্টগ্রাম।
চট্টগ্রামের আনোয়ারার লন্ডন ভিত্তিক সেচ্ছাসেবী সংঘটন DH Foundation পশ্চিম বাঁশখালী উপকূলীয় অঞ্চল খানখানাবাদ ১নং ওয়ার্ডে মহামারী করোনা ভাইরাসের কারণে সরকার কর্তক লক ডাউনে অসহায় ও খেটে খাওয়া  ২২০ পরিবারের মাঝে মাহে রমজানকে সামনে রেখে ইফতার সামগ্রী বিতরণ করেন।

ডি এইচ ফাউন্ডেশন

২০/০৪/২০২০ ইং সোমবার সকাল ০৮.০০ ঘটিকায় খানখানাবাদ হযরত আজিমিয়া হাকিমিয়া (রহঃ) হেফজখানার মাঠে বিতরণ কাজ অনুষ্ঠিত হয়। বিতরণ কাজে সহযোগিতা করেন খানখানাবাদ যুব সমাজ উন্নয়ন পরিষদ। পরিচালনায় ছিলেন এম.এম.ফরহাদ রেজা বাহারী।

ইফতার সামগ্রী বিতরণ করতে গিয়ে এম.এম.ফরহাদ রেজা বাহারী বলেন – DH Foundation গত ২০১৯ সনে ঈদুল আজহা উপলক্ষে প্রায় ২০০ পরিবারে মাংস বিতরণ করেন, ২০১৯ সনে রমজান মাসে ২০০ পরিবারের মুখে ইফতার সামগ্রী তুলে দেন, ২০১৮ সনে শীতকালে ১৫০ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন, ঈদুল আযহা উপলক্ষে প্রায় ২২০ পরিবারের মাঝে মহিষের মাংস বিতরণ এবং ঈদুল ফিতর উপলক্ষে প্রায় ২০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।২ ০১৭ সনে রমজান উপলক্ষে ২৫০ পরিবারের মুখে ইফতার সামগ্রী তোলে দেন। তিনি আরও বলেন DH Foundation আমার এলাকায় বিগত ৫ থেকে ৬ বছর যাবৎ বিভিন্ন ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

পরিশেষে তিনি Dh Foundation কে ব্যক্তিগত ও এলাকার পক্ষ থেকে ধন্যবাদ জানান এবং ইফতার সামগ্রী গ্রহণ করতে আসা সকল নারী/পুরুষদের কাছে দোয়া চান। তিনি মহান আল্লাহ তা’য়ালার দরবারে DH ফাউন্ডেশনের উত্তরোত্তর  উন্নতি ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের দীর্ঘায়ু কামনা করে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচী শেষ করেন।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.