BanshkhaliTimes

ক্যান্সারে বাঁশখালীর সন্তান ছাত্রদল নেতা আমানের ইন্তেকাল

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস প্রতিবেদক: দুরারোগ্য ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইউনিয়নের ডোংরা গ্রামের সন্তান ছাত্রদল নেতা আমান উল্লাহ আমান। আজ রাত সাড়ে ১১ টার দিকে সিরাজগঞ্জ বিশেষায়িত ক্যান্সার হাসপাতালের আইসিউতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি…. রাজেউন।

ছাত্রদল নেতা এডভোকেট মাসুদ বাঁশখালী টাইমসকে জানান, আমান একজন পরিশ্রমী ছাত্রনেতা ছিল। ফেব্রুয়ারির মাঝামাঝিতে সে রোগে আক্রান্ত হয়। আজ সকালে তার অপারেশন হয়। আমাদের নেতা সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী সহ দলের অনেক নেতাকর্মী তার চিকিৎসা সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছিলেন।’

ছাত্রদল নেতা জিয়াউল হাছান হোসাইনী বলেন- ‘আমান জেলা ছাত্রদলে সক্রিয় ভূমিকায় ছিল, সামনে গঠিত হতে যাওয়া উপজেলা ছাত্রদলের কমিটিতে প্রথম সারিতে তার নাম ছিল। কিন্তু দুঃখের বিষয়, এর আগেই তাকে হারালাম আমরা।

মরহুম আমানের কাজিন ব্যাংকার ইয়াসিন আরাফাত বলেন- ‘তাকে দেখতে এসেছি ফ্রুট নিয়ে, তাকে খাওয়াবো বলে, ভাগ্যের পরিহাস এখন নিজ হাতে তার লাশ এম্বুলেন্সে তুলতে হলো৷

জানা যায়, আমান উল্লাহ চট্টগ্রাম কলেজ থেকে সদ্য মাস্টার্স সম্পন্ন করেছেন। তার বয়স মাত্র ২৭। ক্যান্সার ধরা পড়লে সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিল। পিতা, মাতা ২ ভাই ২ বোনের পরিবারে ভাইদের মধ্যে তিনি সবার বড়।

তাঁর মৃত্যুতে বাঁশখালী উপজেলা বিএনপি ও ছাত্রদল পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.