কাথরিয়ায় ( Kathoria ) ব্যানার ছেঁড়ার প্রতিবাদে বিক্ষোভ

বিটিডেস্ক :
কাথরিয়া ( Kathoria ) ইউনিয়নের বরইতলীর মৌলভীবাজারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত আওয়ামী লীগ প্রার্থীর ব্যানার ও পোস্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ প্রার্থীর বিরুদ্ধে। ঘটনার পর গতকাল রবিবার কাথারিয়া ( Kathoria ) বরইতলী ( Boroitoli ) মৌলভীবাজারে ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এক বিরাট সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। ছাত্রলীগ সভাপতি মো. এমরানুল হক এমরানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ইফতেখার উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মো. দেলোয়ার, দুলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এরশাদ উল্লাহ ও কফিল উদ্দিন প্রমুখ।

বক্তারা এ ঘটনার নিন্দা জানিয়ে বলেন, জঙ্গিবাদী আদর্শে বিশ্বাসী কোনো প্রার্থী ও তার সমর্থকরাই জাতিরজনক ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত পোস্টার ছিঁড়তে পারে।
উপস্থিত বক্তারা ঘটনায় জড়িত প্রকৃত অপরাধীদের শাস্তি দাবি করেন। আওয়ামী লীগ প্রার্থী ইবনে আমিন এ প্রসঙ্গে জানান, এ ঘটনার হুকুমদাতা সাবেক চেয়ারম্যান।

আরেক চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই ব্যানার ছেঁড়ার ঘটনার সাথে আওয়ামী লীগ নিজেরাই জড়িত। ব্যানার ছিঁড়ে কেউ কাউকে পরাস্ত করতে পারে না। আমরা এসবে বিশ্বাসী নই।

উক্ত ঘটনার ব্যাপারে কাথরিয়া ( Kathoria ) ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন জানান যে, বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার ছিঁড়ে ফেলার ঘটনা দুঃখজনক। এ ব্যাপারে তিনি প্রশাসনসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন যাতে করে ভবিষ্যতে কোনো অনাকাঙিক্ষত ঘটনা না হয়।

এলাকায় এই ঘটনার রেশ এখনো বিরাজ করছে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.