করোনা সচেতনতায় বাঁশখালীতে ছাত্রলীগের লিফলেট বিতরণ

মু. মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন হোন” এ প্রতিপাদ্যকে সামনে রেখেবদেশে প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ বাঁশখালী উপজেলা শাখা।
আজ শনিবার দুপুরে বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের অভিভাবক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপির নেতৃত্বে ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দীন এবং বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমরুল হক চৌধুরীর সার্বিক তত্বাবধানে করোনা ভাইরাসের সচেতনতা বৃদ্ধিতে ব্যবসায়ী, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী, জনসাধারণ ও হাসপাতালের রোগীদের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয়েছে। সম্প্রতি বাংলাদেশ সহ পৃথিবীর বহু দেশে “করোনা ভাইরাস ” সংক্রমণ দেখা দেয়ায় সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচারকার্য গ্রহন করেছে।

লিফলেট বিতরণ প্রসঙ্গে উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমরুল হক চৌধুরী ফাহিম বলেন, বাঁশখালী উপজেলা ছাত্রলীগ এখন সর্বস্থরের মানুষের মাঝে সব সময় ভালো কাজ গুলো করে থাকে। আমরা সবসময় মানুষকে সচেতনতা হওয়ার জন্য উপস্থাপন করার চেষ্টা করেছি। করোনা এখন বাংলাদেশে মহামারি আকারে ধারণ করছে,মাবুষকে সচেতন করার জন্য আমাদের এ উদ্যোগ। আমাদের সচেতনতায় মানুষ যেন সচেতন হয়, করোনায় আক্রান্ত না হয় তার জন্য আমরা সর্বস্তরের মানুষের কাছে সচেনতামূলক প্রচারপত্র বিতরণ করছি। আপনাদের কাছে অনুরোধ থাকবে আপনারা বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না, সবাই পরিষ্কার-পরিচ্ছন্ন থাকবেন।যে কোন ভালো ও ইতিবাচক কাজে বাঁশখালী উপজেলা ছাত্রলীগ সবসময় দেশের জনসাধারণের পাশে থাকবে। দেশের প্রতিটি ক্রান্তিলগ্নে এ সংগঠনের ইতিহাস ও ঐতিহ্য ধারণ করে ছাত্রলীগের প্রতিটি কর্মী মানুষের কল্যাণে কাজ করে গেছে। আমরাও তার ব্যতিক্রম না। অতীতের যে রকম সাধারণ মানুষের পাশে ছিলাম, এখনো আছি এবং আগামীতেও পাশে থাকবো।

প্রচারনা লিফলেট বিতরনে উপস্থিত ছিলেন, শীলকূপ ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মু. বেলাল সিকদার, উপজেলা ছাত্রলীগ নেতা সোহেল আরমান,
নুরুল আলম, মুজিবুল হক,পৌরসভা ছাত্রলীগ নেতা মু. রিপন, জয়, ফয়সাল, মো ফেরদৌস, কলেজ ছাত্রলীগ নেতা সাজ্জাদ, রাহাত,গিয়াস,বাহাদুর,আলী হোসেন,
মাহিম,শরীফসহ উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.