BanshkhaliTimes

করোনা প্রতিরোধে ‘বাঁশখালী ভলান্টিয়ার্স ইউনিটি’র যাত্রা

BanshkhaliTimes

বাঁশখালীতে শিক্ষিত তরুণদের নিয়ে গঠিত ‘বাঁশখালী ভলান্টিয়ারস’ ইউনিটি’ নামের সংগঠন পথ চলা শুরু করতে যাচ্ছে। এই সংগঠন করোনার মত দুর্যোগ মোকাবেলায় মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির কাজ করবে। মানুষের মধ্যে সম্প্রীতি সৃষ্টির মাধ্যমে ঐক্যবদ্ধ হয়ে মানুষের পাশে মানবিক আহবানে পাশে দাঁড়ানোই এক মাত্র লক্ষ্য উদ্দেশ্যে। ইতমধ্যে পুকুরিয়া ইউনিয়নের মোনায়েম শাহ বাজারে এই সচেতনতার কাজ শুরু হয়েছে। এই আহবানে সাড়া দিচ্ছেন অনেকে। পুকুরিয়া ইউনিয়নে আমাদের ভলান্টিয়ারস কো-অর্ডিনেটর ডাক্তার জান্নাতুল ঝর্ণা জানিয়েছেন, প্রায় আগ্রহী তরুণরা নিজ খরচে মোনায়েম শাহ বাজার ও পাশ্ববর্তী দোকানে রং দিয়ে স্পট চিহ্নিত করে দিয়েছেন। যাতে নিরাপদে কেনাকাটা করতে পারেন। এতে সেচ্ছাসেবক হিসেবে যাদের নেতৃত্বে এই কাজ সম্পাদন হয়েছে তারা হলেন ডাক্তার জান্নাতুল ঝর্ণা, জিয়াউদ্দীন আরিফ, ছাল ছাবিল ইবনে মোস্তাক, মোস্তাফিজুর রহমান, রিদুয়ান, আমিন, মোঃ রাসেল, জোবাইদুর রহমান, সরওয়ার আজাদ, রাজেস দেব, মোঃ বাহাদুর, মোঃ রিমন প্রমুখ। প্রিয় বাঁশখালীর তরুণ সমাজ আপনারাও এই কাজে অংশগ্রহন করতে পারেন। যারা ইতমধ্যে আগ্রহ প্রকাশ করেছেন তাদের শীগ্রই নেটওয়ার্ক এর আওতায় নিয়ে আসা হবে। স্বেচ্ছাসেবক হিসেবে আপনার এলাকায় আপনি কি কি সেবাধর্মী কাজ করছেন তার সচিত্র বর্ননা আমাদের এই লিংকে প্রেরণ করুন। https://wa.me/8801751740740
আপনাদের কার্যক্রম আমরা সর্বদা, প্রচার প্রসার করব বাঁশখালীর মানুষের স্বার্থে, জনগণের স্বার্থে। এবং এই কার্যক্রম বাঁশখালীর অন্যান্য অনলাইন মিডিয়াও যাতে প্রচার করে তার জন্য তাদের অনুরোধ করা হবে।

প্রাথমিক কার্যক্রম :
প্রয়োজনীয় নিরাপত্তা অবলম্বন করে, এলাকায়, বাজারে, পরিবারে নিরাপদ দূরত্ব বজায় রেখে মানুষকে সচেতন করা এবং এবং কার্যক্রমের ছবি ও ফুটেজ আমাদের নিকট প্রয়োজনীয় ক্যাপশনসহ প্রেরণ করা।
অন্যান্য কার্যক্রমের ফ্লোচার্ট ও নির্দেশনা আসছে।

প্রেস বিজ্ঞপ্তি

Spread the love

Leave a Comment

Your email address will not be published.