BanshkhaliTimes

করোনা দুর্যোগে বাঁশখালীজুড়ে মোকাম্মেল হক চৌধুরীর ত্রাণ তৎপরতা

BanshkhaliTimes

মু. মিজান বিন তাহের, বাঁশখালী প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালীতে ৮ হাজার ৫ শ’ পরিবারের মাঝে ইউনিয়ন ব্যাংক লিমিটেডের এমডি মোকাম্মেল হক চৌধুরীর (আলাল) পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এরই প্রেক্ষিতে মঙ্গলবার (২জুন ) বিকেলে বাঁশখালী পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিমুল হক চৌধুরী তত্ত্বাবধানে বাঁশখালী পৌরসভা কার্যালয়ে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সমাজসেবক ও ঠিকাদার আশেক এলাহী সোহেল, মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা আক্তার কাজেমী, প্যানেল মেয়র দেলোয়ার হোসেন, কাউন্সিলর দীলিপ চক্রবর্তী, নজরুল কবির সিকদার, তপন বড়ুয়া, আব্দুর রহমান, মহিলা কাউন্সিলর রোজিনা আক্তার, নারগিস আক্তার, ওলামালীগ সভাপতি আক্তার হোসেন প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণকালে মেয়র আলহাজ্ব সেলিমুল হক চৌধুরী বলেন, ‘ইউনিয়ন ব্যাংকের এমডি বাঁশখালীর কৃতিসন্তান এবিএম মোকাম্মেল হক চৌধুরী (আলাল) এর পক্ষ থেকে বাঁশখালীর বিভিন্ন ইউনিয়নে এলাকার অসহায়দের মানুষের মাঝে সহায়তার অংশ হিসেবে পৌর এলাকায় আজ ত্রাণ বিতরণ সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য যে, বাঁশখালীর সন্তান ইউনিয়ন ব্যাংক লিঃ এর এমডি মোকাম্মেল হক চৌধুরী এই পর্যন্ত পুকুরিয়া ইউনিয়নে ১৮০০, সাধনপুরে ৬০০, কালীপুরে ৬০০, খানখানাবাদে ৮০০, বাহারছড়ায় ৭০০, কাথরিয়ায় ৬০০, বৈলছড়িতে ৬০০,পুইঁছুড়ি ৬০০, সরল ৭০০ ছনুয়াতে ৬০০ ও পৌরসভায় ৬০০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- ৫ কেজি চাউল, ২ কেজি চনা, ২ কেজি আলু, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি চিনি, ১ কেজি চিড়া, ১ কেজি মশুর ডাল ও ১টি লাইফবয় সাবান। পর্যায়ক্রমে অন্যান্য ইউনিয়নেও এ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.