‘করোনাকালীন ক্যারিয়ার ভাবনা ও আগামীর বাঁশখালী’ শীর্ষক লাইভ কাল

BanshkhaliTimes

আবু ওবাইদা আরাফাত: বাঁশখালী টাইমসের আমন্ত্রণে লাইভ প্রোগ্রামে আসছেন স্ব স্ব সেক্টরের আলোকিত ব্যক্তিত্ব, বাঁশখালীর দুই কৃতিসন্তান। করোনাকালীন ক্যারিয়ার ভাবনা ও আগামীর বাঁশখালী শীর্ষক লাইভে তাঁরা কথা বলবেন- তাঁদের সফলতার গল্প, ক্যারিয়ার গাইডলাইন, করোনা পরবর্তী চাকরি বাজার, পোশাক শিল্প, সেলস-মার্কেটিং ও ইঞ্জিনিয়ারিংয়ে ক্যারিয়ার সম্ভাবনা এবং আগামীর বাঁশখালী নিয়ে তাঁদের সুচিন্তিত ভাবনা প্রসঙ্গে।

আমন্ত্রিত অতিথিরা হলেন স্বনামধন্য প্রতিষ্ঠান ইয়াংওয়ানের জেনারেল ম্যানেজার, বাঁশখালীর কৃতিসন্তান দীপেষ রায় মিল্টন এবং পূর্বাচল নতুন শহর প্রকল্পের প্রকল্প পরিচালক ও রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক), ঢাকার তত্ত্বাবধায়ক প্রকৌশলী বাঁশখালীর কৃতিসন্তান প্রকৌশলী উজ্জ্বল মল্লিক।

লাইভ প্রোগ্রামে আলোচনার জন্য অতিথিদের উদ্দেশ্যে আগ্রহীরা নাম ও পেশা উল্লেখ করে প্রশ্ন পাঠাতে হোয়াটসঅ্যাপ করুন ( ০১৮১৪ ৮৯ ৬৭ ৩৮) এই নাম্বারে।

আগামীকাল ২৫ জুন রাত সাড়ে নয়টায় অনুষ্ঠিতব্য লাইভ প্রোগ্রাম সঞ্চালনা করবেন লেকার্স ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল & কলেজ, রাঙামাটির প্রাক্তন প্রভাষক, সিএসবিএইচ চট্টগ্রামের বিভাগীয় প্রধান (বাংলা) আহসান হানিফ।

অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হবে বাঁশখালী টাইমস পেজে।
পেজ লিংক- https://www.facebook.com/banshkhalitimes2/

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.