কদমরসুলে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে বাঁশখালী উপজেলা স্বেচ্ছাসেবক দল

BanshkhaliTimes

চট্টগ্রামের বাঁশখালী খানখানাবাদ ইউনিয়নের কদমরসুল গ্রামের নোয়াপাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৮ পরিবারের মাঝে শুকনো খাবার সহায়তা ও কম্বল প্রদান করা হয়েছে। গতকাল দুপুরে বাঁশখালী-১৬ আসন হতে চারচারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরীর নির্দেশে বাঁশখালী উপজেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হেফাজ উদ্দীন চৌধুরী ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্থদের মাঝে এই সহায়তা দেন।
এ সময় তিনি ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করে আগুনে ক্ষতিগ্রস্থ সদস্যদের সান্তনা দিয়ে বলেন, আপনারা ধৈর্য্য হারাবেন না। ধৈর্য্যশীলদের সঙ্গে সৃষ্টিকর্তা আছেন। বাঁশখালীর আপামর জনসাধারণের পরম বন্ধু সাবেক মন্ত্রী আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরী আপনাদের পাশে আছেন। তিনি ক্ষতিগ্রস্থ পরিবারদের পুনর্বাসনসহ সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন। পরে তিনি আগুনে ক্ষতিগ্রস্থ ৮টি পরিবারকে চাল-ডাল-তেল-পেয়াজসহ শুকনা খাবার ও শাড়ী-লুঙ্গী-কম্বল প্রদান করেন।

এ সময় দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান, ছাত্রদল নেতা বেলাল মাহমুদ, মোহাম্মদ ইউনুস, মোহাম্মদ মাইনুদ্দিন, ইকবাল হোসেন রেজা, মোহাম্মদ ফয়সাল, মোহাম্মদ আরাফাত, মোহাম্মদ মিনহাজ, মোহাম্মদ সাইফুল, ফয়সাল প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ৩নং খানখানাবাদ ইউনিয়নের ২ নং ওয়ার্ড কদম রসুল নোয়াপাড়ায় এক ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘরসহ সর্বস্ব পুঁড়ে ছাই হয়ে যায়। বর্তমানে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো খোলা আকাশের নিচে অবস্থান করছে।

প্রেস বিজ্ঞপ্তি

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.