এলাকার উন্নয়নে কাজ করতে চাই: কাউন্সিলর পদপ্রার্থী আরিফ মাঈনুদ্দীন

BanshkhaliTimes

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে বাঁশখালী পৌরসভা নির্বাচন। এ নির্বাচনকে কেন্দ্র করে ৪ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে তরুণ সমাজ সেবক মোঃ আরিফ মাঈনুদ্দীন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে তিনি ওয়ার্ডের নারী-পুরুষ ভোটারসহ সাধারণ মানুষের সাথে মতবিনিময় অব্যাহত রেখেছেন।

সম্প্রতি গণসংযোগকালে তাঁর প্রার্থীতার বিষয়টি জেনে ভোটার ও দলীয় নেতৃবৃন্দ জানায়, এ ওয়ার্ডের নির্বাচনের নতুন প্রার্থী হিসেবে প্রতিনিয়ত সাধারণ মানুষের সাথে মতবিনিময়, গনসংযোগ করাসহ বিপদ-আপদে মানুষের পাশে থাকেন তরুণ এই ব্যবসায়ী । তিনি দীর্ঘ দিন যাবৎ শুধু এই ওয়ার্ডে নয় , পুরো পৌরসভা তথা উপজেলার বিভিন্ন ইউনিয়নের যে কোনো মানুষের আপদে বিপদে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে থাকেন।

তার পিতা একজন বীরমুক্তিযোদ্ধা ছিলেন। তিনি এই এলাকার সকলের শ্রদ্ধাভাজন সম্মানিত একজন শিক্ষানুরাগী ও সমাজসেবী ছিলেন।

আরিফ মাঈনুদ্দীন বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ও বাঁশখালী উপজেলা যুবলীগ নেতা হিসেবে সব সময় মানুষের উপকারে কাজ করে যাচ্ছেন। মানুষের আরও বেশি উপকারের জন্যই তিনি ‘কাউন্সিলর’ পদে নির্বাচন করবেন বলে জানিয়েছেন। ইতোমধ্যে কাউন্সিলর পদে নির্বাচনের আগ্রহ প্রকাশ করায় সাধারণ মানুষ খুশি হয়েছেন।

এ ব্যাপারে সোমবার সকালে মোঃ আরিফ মাঈনুদ্দীনের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘কিশোর বয়স থেকে শুরু করে এখন পর্যন্ত সাধ্যমত মানুষের উপকার করে আসছি। চট্টগ্রাম-১৬ বাঁশখালী আসন থেকে বিপুল ভোটে দুই দুইবার নির্বাচিত মাননীয় সংসদ সদস্য , বাঁশখালীর গণমানুষের প্রিয় নেতা আধুনিক বাঁশখালীর রূপকার আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর দোয়া ও আপামর জনতার সমর্থন নিয়ে কাউন্সিলর পদে নির্বাচনে অংশগ্রহণ করব। আমি গরীব দুঃখী মেহনতি মানুষের জন্য কাজ করতে চাই। এলাকায় বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিচালনার জন্য মূলত নির্বাচনে আসা। কাউন্সিলর নির্বাচিত হয়ে এলাকার মানুষের পাশে সব সময় থাকতে চাই। নির্বাচনে বিজয়ী হলে দলমত নির্বিশেষে সকল মানুষের কল্যাণে কাজ করবো, ইনশাআল্লাহ’।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.