এমপি মোস্তাফিজের গণসংবর্ধনায় কাউন্সিলর বাবলা দাশের নেতৃত্বে গণমিছিল


মুহাম্মদ মিজান বিন তাহের: আজ ১০ জানুয়ারি। বাঙালির মুক্তি সংগ্রামের ইতিহাসে এক ঐতিহাসিক দিন। বাংলাদেশের স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের এই দিনে স্বাধীন দেশে ফিরেছিলেন। একাত্তরে রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের পর শহীদের রক্তস্নাত বাংলার মাটি ও মানুষ এই দিন ফিরে পেয়েছিল হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

বাঁশখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন সহ বাঁশখালী থেকে নবনির্বাচিত সাংসদ ও বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি’র গণসংবর্ধনা অনুষ্ঠান বৃহস্পতিবার (১০ জানুয়ারী) বিকাল ৩টায় বাঁশখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

বাঁশখালী পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর বাবলা দাশের নেতৃত্বে ভিলিজার পাড়াসহ ওয়ার্ডের স্থানীয় লোকজন ও সর্বস্তরের যুবসমাজের একটি র্যালী স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও বাঁশখালী থেকে ২য় বারের মতো নির্বাচিত সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন। সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত সাংসদকে ফুল দিয়ে সংবর্ধনা জানান বাবলা দাশ সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগবৃন্দ।

BanshkhaliTimes

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top