2GB-Monthly
BanshkhaliTimes

একুশে ফাউন্ডেশনের নতুন কমিটি গঠিত

Basis Member
BanshkhaliTimes

স্বেচ্ছাসেবী সামাজিক এবং জনকল্যাণমুলক সংগঠন একুশে ফাউন্ডেশনের পরিচালনা পর্ষদের সম্মতিতে সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্য কার্যনির্বাহী পর্ষদ (২০২২-২৩) কমিটি ০৯ এপ্রিল ২০২২ গঠন করা হয়েছে।

সংগঠনের এডমিন এম. এহছান উল্লাহকে সভাপতি এবং হিমাদ্রি হোসাইন আবিরকে সাধারণ সম্পাদক, মাহমুদুল হককে সাংগঠনিক সম্পাদক করে মোট ৩৪জনের সমন্বয়ে কমিটি অনুমোদন করছে উপদেষ্টা পর্ষদ। এতে সহ-সভাপতি পদে জিএন কবির চৌধুরী, আমিরুল ইসলাম শুভ, শোয়াইবুল ইসলাম, আসহাব উদ্দিন, আরিয়ান মোহাম্মদ আরিফ, হাফেজ আবদুল্লাহ, আমিনুল কবির সুমন, যুগ্ন-সাধারণ সম্পাদক পদে রাজিতুল্লাহ রিফাত, আবদুল্লাহ আল নোমান, মিনহাজ উদ্দিন, ইমরান হোসেন শাকিল, সহ-সাংগঠনিক সম্পাদক পদে নুরুন্নবী, এমদাদুল হক, ইউনুস তালুকদার, ধর্মীয় সম্পাদক পদে সাইফর রহমান খোকন, অর্থ সম্পদাদক মোহাম্মদ আনছার, মহিলা বিষয়ক সম্পাদক পদে জান্নাতুল মাওয়া পিংকি তালুকদার অন্তর্ভুক্ত রয়েছেন।

সংগঠনের উপদেষ্টা বোর্ড সদস্য হিসেবে আছেন সুপ্রীম কোর্টের বিজ্ঞ আইনজীবী অ্যাডভোকেট মনিরুল আলম চৌধুরী, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক, ডাঃ আসিফুল হক, সমাজসেবক সোলতানুল আনিম চৌধুরী, কামাল ইশকে মোস্তফা (সাঃ) মাদ্রাসার শিক্ষক অধ্যাপক নেজাম উদ্দিন, মোজাম্বিক প্রবাসী এবং ব্যবসায়ী দিল মোহাম্মদ মিজান।

কমিটি গঠন নিয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা শামিম উল্লাহ আদিল বলেন- একুশে ফাউন্ডেশন ২০১৮ সালের ১০ ডিসেম্বর প্রতিষ্ঠালগ্ন বিভিন্ন মানবিক, সামাজিক এবং গণসচেতনতা বৃদ্ধি কার্যক্রমে অংশ গ্রহণ করে আলোকিত সমাজ বিনির্মাণ স্লোগানে কাজ করে যাচ্ছে। মানবিক এবং মানবতার সেবার জন্য সংগঠন দরকার নেই কিন্তু সংঘবদ্ধ, ঐক্যবদ্ধ থাকতে সংগঠন প্রয়োজন আছে। ২০২২-২৩ কার্যনির্বাহী পরিষদের দায়িত্ব প্রাপ্ত সবাইকে অভিনন্দন।

উল্লেখ্য, একুশে ফাউন্ডেশন মুমূর্ষু রোগীদের রক্তদান, রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, এতিম খানায় খাবার বিতরণ, মহামারী করোনায় ত্রাণ বিতরণ, ঈদ বস্ত্র বিতরণ, শীত বস্ত্র বিতরণ প্রজেক্ট, বৃক্ষ রোপণ কর্মসূচি, থ্যালাসেমিয়া সচেতনতা ক্যাম্পেইন, বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন সহ বিভিন্ন কার্যক্রমে অংশ গ্রহণ করছে।
প্রেস বিজ্ঞপ্তি

Spread the love
1GB-Yearly-Monthly

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *