উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন মহাজোট প্রার্থী মোস্তাফিজ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৬ সংসদীয় (২৯৩) বাঁশখালী আসন থেকে গণসংযোগের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।

BanshkhaliTimes

জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে প্রচার-প্রচারণা ততই জমে উঠছে। নির্বাচনী প্রচারণার সময় রয়েছে আর মাত্র ৪ দিন। ইতোমধ্যেই গ্রামে-গঞ্জে প্রচার-প্রচারণা জমে উঠেছে। উল্লেখ্য, প্রার্থীদের পক্ষে দলীয় নেতাকর্মী ছাড়াও আত্মীয়রা বিরামহীন প্রচারণায় নতুন মাত্রা যোগ করেছেন। তাছাড়া প্রতিনিয়ত উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে-গঞ্জে উঠান বৈঠক করেছেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামীলী।

বাঁশখালীর শেখেরখীল লালজীবন এলাকায় গণসংযোগে এ সময় উপস্থিত ছিলেন বাঁশখালী শেখেরখীল এলাকার প্রবীন আলেমেদ্বীন পীরে কামেল আল্লামা শফিকুর রহমান, শেখেরখীল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইয়াছিনসহ বিপুল সংখ্যক নেতা কর্মী।

গণসংযোগকালে আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার যে উন্নয়ন করেছে তার ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারো জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনার মেধাবী নেতৃত্বে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে। তেমনি বর্তমান সরকার ক্ষমতায় থাকার সুবাধে বাঁশখালী ১৪ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় দেখার মত উন্নয়ন হয়েছে। আগামীতে আওয়ামী লীগ সরকারের গৃহীত উন্নয়ন কর্মকান্ড শেষ হলে দেশের চেহারা পাল্টে যাবে। ক্ষমতায়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকাকালে নারীদের মাতৃত্বকালীন ভাতা, বিধবা ভাতা, বয়স্কভাতা চালু করেছেন। নারী এখন সমাজ পরির্বতনে কাজ করে যাচ্ছেন। বলতে গেলে জননেত্রী শেখ হাসিনা নারী সমাজের অগ্রদূূত। বর্তমান সরকার নারীর ক্ষমতায়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করে নারীদের যথাযথ সম্মান করেছে, আগামীতে নৌকা মার্কার প্রার্থী বিজয় হলে নারীদের অবস্থান আরো সম্মানজনক হবে।

সেই জন্য একাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সর্বস্তরের জনগণকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top