ইয়াবা পাচারকালে বাঁশখালীতে আটক ৩

BanshkhaliTimes

জসীম উদ্দীন, বাঁশখালী: বাঁশখালী থানার বিশেষ অভিযানে পনের হাজার তিন শত পিস ইয়াবা ও ইয়াবা পরিবহনের ব্যবহারকৃত অটোরিক্সাসহ তিনজনকে আজ ২৩ নভেম্বর ২০২০ সোমবার ৩ টা ৩০ মিনিটের দিকে বাঁশখালী থানাধীন পুঁইছড়ি-পেকুয়া প্রধান সড়ক থেকে গ্রেপ্তার করেছে বাঁশখালী থানা পুলিশ।

গোপন সূত্রে খবর পেয়ে বাঁশখালী থানার পুলিশ পুইছড়ি ইউনিয়নের বাঁশখালী টু পেকুয়া প্রধান সড়কের ফুটখালী ব্রীজের দক্ষিন পাশে রাস্তার উপর অভিযান চালিয়ে ওলকচুর ভিতরে বিশেষ কায়দায় পলিথিন দ্বারা লুকানো অবস্থায় সিএনজি অটোরিকশায় বহন করার সময় ১৫,৩০০পিস ইয়াবা ট্যাবলেট সহ
তিন জনকে গ্রেপ্তার করে।

আটককৃতরা হলো- কক্সবাজার জেলার রামুথানাধীন ঈদগড় চরপাড়া ৭ নং ওয়ার্ডের ছৈয়দ কাসিমের স্ত্রী রামিছা বেগম (২২), চকরিয়া থানাধীন সোয়া জাইন্যা পাড়া মৃত নবী হোসেনের স্ত্রী জহুরা বেগম (৫০) এবং আপর আসামী হল পেকুয়া থানাধীন সুতি পাড়া ৫ নং ওয়ার্ডের উকিল আহাম্মদের পুত্র মো: নাছির (৪০)

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার সেকেন্ড অফিসার এসআই নাজমুল বলেন, বাঁশখালীতে সার্বক্ষণিক মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। বাঁশখালীতে মাদকমুক্ত থানা হিসাবে যা যা করণীয় অবশ্যই আমরা করব। যারা মাদকের সাথে সংশ্লিষ্টতা আছেন তারা দয়া করে বাঁশখালী ত্যাগ করুন। মাদকের বিরুদ্ধে প্রতিনিয়ত অভিযান চলমান রয়েছে। আজকে মাদক পাচার কালে অভিনব কায়দায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে সোপর্দ করা হবে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.