BanshkhaliTimes

ইয়াবাসহ আটক, বাঁশখালী রুট থেকে মাদকপাচার নির্মূল করা হবে: ওসি রেজাউল

BanshkhaliTimes

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রাম-কক্সবাজারের বিকল্প রুট বাঁশখালীর প্রধান সড়কে প্রতিনিয়ত ধরা পড়ছে ছোটখাট ইয়াবার চালানসহ পাচারকারী দলের খুদে সদস্য।

আজ সোমবার (২০ জানুয়ারি) ১টা ৪৫ মিনিটে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদারের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই দীপকের নেতৃত্বে একদল চৌকস পুলিশের টিম বাঁশখালী পৌরসভাস্থ মিয়ার বাজার নিউ মদিনা হোটেলের ভিতর অভিযান চালিয়ে ৮ শত পিস ইয়াবা ট্যাবলেটসহ একজনকে হাতেনাতে আটক করেছে।

আটককৃত মহিউদ্দীন (২৬) চকরিয়া উপজেলার ফাসিয়াখালীর গিয়াস উদ্দিন বাড়ীর দক্ষিণ পাড়ার ৯নং ওয়ার্ডের জাকির আহমদের পুত্র।

থানা সূত্রে জানা যায়, মু. মহিউদ্দিন বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের বাণীগ্রামের মৃত ইসমাইল হোসেনের মেয়ে তসলিমা আক্তারকে বিয়ে করেন। বাঁশখালীতে তার শ্বশুড় বাড়ি হওয়ার সুবাদে বাঁশখালী প্রধান সড়কে ইয়াবা ট্যাবলেট পাচার করে। ইয়াবা ট্যাবলেট বিক্রির খবর পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে তাকে থানা পুলিশ আটক করে।

এ বিষয়ে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন- ‘সোমবার গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। বাঁশখালীতে মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে এবং মাদকের সাথে জড়িতদের কোনোরকম ছাড় দেওয়া হবে না। বাঁশখালীর প্রধান সড়কে ইয়াবা পাচাররোধে নিয়মিত তল্লাশী চৌকি বসানো হয়েছে। আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে। তিনি আরও বলেন এই রুট থেকে মাদকপাচার সমূলে নির্মূল করা হবে’

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top