ইসলামী ব্যাংকের ‘বেস্ট ম্যানেজার’ এওয়ার্ড পেলেন বাঁশখালীর মিফতাহ উদ্দীন

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস, নিজস্ব প্রতিবেদক: দেশসেরা বেসরকারি ব্যাংক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ২০২০ সালের শ্রেষ্ঠ ম্যানেজার হিসেবে ‘দি বেস্ট ম্যানেজার অব দ্য ইয়ার ২০২০’ এওয়ার্ডে ভূষিত হয়েছেন বাঁশখালীর কৃতিসন্তান মিফতাহ উদ্দীন।

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাও হোটেলে আজ ১০ জানুয়ারি ২০২১ তারিখে অনুষ্ঠিত দুদিন ব্যাপী ব্যবসা উন্নয়ন কনফারেন্সের সমাপনী দিবসে তাঁকে এ পদক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ নাজমুল হাসান পিএইচডি ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুল মওলা সহ ব্যাংকের উর্ধ্বতন দায়িত্বশীলবৃন্দ।

BanshkhaliTimes

জনাব মিফতাহ উদ্দীন বর্তমানে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রামের খাতুনগঞ্জ শাখার ‘হেড অব ব্রাঞ্চ’ হিসেবে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, জনাব মিফতাহ উদ্দীন ব্যাংকিং ক্যারিয়ারের শুরু থেকে মেধা, সততা, বিচক্ষণতা ও যোগ্যতার স্বাক্ষর রেখে চলেছেন। দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি, রপ্তানী আয়, উদ্যোক্তা সৃষ্টি ও ব্যবসা-বাণিজ্যের প্রসারে রেখে চলছেন গুরুত্বপূর্ণ ভূমিকা।

বর্ষসেরা ম্যানেজার হিসেবে সম্মাননা পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন বাঁশখালী সমিতি চট্টগ্রামের সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুব।

তাঁর নিজ বাড়ি বাঁশখালী উপজেলার বৈলছড়ী ইউনিয়নের চেচুরিয়া গ্রামে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.