আসনভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হলেন বাঁশখালীর ছেলে মিনহাজুল ইসলাম

বাঁশখালী টাইমস: আসন্ন একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের নির্বাচনকালীন ‘আসন ভিত্তিক নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক কমিটি’র সদস্য নির্বাচিত হয়েছেন বাঁশখালীর সাধনপুরের কৃতি সন্তান ছাত্রলীগ নেতা মিনহাজুল ইসলাম।

BanshkhaliTimes

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বাঁশখালী আসনের জন্য ৮ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়েছে।

মিনহাজুল ইসলাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের তুখোড় ছাত্রনেতা হিসেবে সুপরিচিত। তিনি ইতোপূর্বে ওমরগনি এম.ই.এস কলেজ ছাত্রলীগ নেতা ও সর্বশেষ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বাঁশখালী স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন।

এ প্রসঙ্গে তিনি বাঁশখালী টাইমসকে বলেন- ‘সংসদ নির্বাচনের মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনে আমাকে নির্বাচিত করায় আমি কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে কৃতজ্ঞ, এটা আমার জন্য গৌরবের। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে অতীতের মতো সর্বোচ্চ ত্যাগের মানসিকতা নিয়ে দায়িত্ব পালন করে যাবো। আশাকরি বাঁশখালীর মানুষ উন্নয়নের প্রতীক নৌকায় রায় দিয়ে যোগ্য নেতৃত্বকে বিজয়ী করবেন।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top