আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

Prottasha-Coaching

আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজে ২০১৯ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায় এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অধ্যক্ষ মোহাং হারুনর রশিদের সভাপতিত্বে কলেজ প্রাঙ্গণে গত ২৮শে মার্চ অনুষ্ঠিত হয়।

কলেজ শিল্পীবৃন্দের এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবশনায় ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক আয়েশা ছিদ্দিকার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আতিথি মিসেস রিজিয়া রেজা চৌধুরী ও বিশেষ অতিথি মিসেস রোখসানা চৌধুরী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন কলেজ প্রতিষ্ঠাতা সদস্য আবদুল্লাহ গালিব আল হিলালী, মুক্তিযোদ্ধা জনাব মো‏হাম্মদ মোস্তাকিম চোধুরী ও বিজিসি ট্রাস্টের রেজিস্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সার ও মাওলানা ইউসুফ ছাদেক। শিক্ষকবৃন্দের পক্ষ থেকে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মোহাম্মদ ইদ্রিস, মো: ইউনুছ মিঞা ও মো: নুরুল আলম।
বক্তারা বলেন, সব ছাত্র-ছাত্রীদের বড় হওয়ার সৎ স্বপ্ন দেখতে হবে। আর সে স্বপ্ন হবে দেশ,জাতি, সমাজ পরিবার ও নিজের কল্যাণে। কখনো সত্যের সাথে অন্যায় ও মিথ্যার আপস না করে নিজের মেধা, সততা ও আন্তরিক পরিশ্রম এর মাধ্যমে জীবনের সকল কিছু অর্জন করার আহবান জানান এবং কলেজের অগ্রগতিতে সম্ভাব্য সব রকম সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। উল্লেখ্য, অতিথিরা তাদের বক্তব্যে বলেন কলেজ প্রতিষ্ঠাতা মরহুম সাংবাদিক আলহাজ্ব হেলাল হুমায়ুন অত্র এলাকায় উচ্চ শিক্ষা বিস্তারের অগ্রগতির পাশাপাশি নারী শিক্ষা প্রসার, বিদ্যুৎ, রাস্তাঘাটসহ এলাকার সার্বিক উন্নয়নের লক্ষ্যে নিরলস পরিশ্রম করে গেছেন এবং সকলেই তাঁর বিদেহী আত্মার মাগফেরাতের জন্য দোয়া প্রার্থনা করেন ।
ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক মোহাম্মদ শাহ আলম এবং পরীক্ষার্থীদের সফলতা কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন সিনিয়র প্রভাষক মোঃ জামাল উদ্দীন হায়দার।
অত্র কলেজ থেকে এবার ২৩৮ জন ছাত্র-ছাত্রী উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ গ্রহণ করবেন।

সংবাদ বিজ্ঞপ্তি

Prottasha-Coaching

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.