BanshkhaliTimes

আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী

BanshkhaliTimes

১৯ সেপ্টেম্বর ২০১৯ আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজ প্রতিষ্ঠার ২৮ বছর পূর্ণ হয়েছে। কলেজ মিলনায়তনে খতমে কোরআন, দোয়া মাহফিল ও কেক কাটার মাধ্যমে দিনটি পালিত হয়। আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ হারুনর রশিদ কলেজের অফিসিয়াল ফেইসবুক পেইজ থেকে এক বিবৃতি দিয়ে বলেন, ‘’১৯৯১ সালের এ দিনে চট্টগ্রাম শহরস্থ এম. ই.এস স্কুল মিলায়নতনে কলেজ প্রতিষ্ঠার আনুষ্ঠানিক যাত্রা শুরু। কালের পরিক্রমায় সম্মানিত কলেজ প্রতিষ্ঠাতা আলহাজ্ব হেলাল হুমায়ুন সহ অনেকেই আজ আমাদের মাঝে নেই। যাদের মেধা, শ্রম, অর্থ সর্বোপরি ঐকান্তিক প্রয়াসের ফলে আজকের আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজের এ সফল পদচারণা। এসব মহৎ মানুষদের জন্য আমরা মহান রাব্বুল আলামীনের নিকট মাগফেরাত কামনা করছি। তাছাড়া কলেজের অতীত-বর্তমান সুপ্রিয় সকল ছাত্র-ছাত্রী, সম্মানিত অভিভাবক, শুভানুধ্যায়ী, গভর্নিং বডির সদস্যবৃন্দ, শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও কর্মচারী সকলের প্রতি রইলো আমাদের নিরন্তর শুভেচ্ছা ও অভিনন্দন। পরিশেষে কলেজের আগামীর পথচলা যেন আরো সুন্দর, সুগম এবং সমৃদ্ধির হয়, এর জন্যে সকলের নিকট দোয়া কামনা করছি।”
উল্লেক্ষ্য যে, কলেজ গভনিং বডির সভাপতি মিসেস রিজিয়া রেজা চৌধুরী ও কলেজ প্রতিষ্ঠাতার সহধর্মিনী দাতা সদস্য মিসেস রোখসানা হেলাল কলেজের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানিয়েছেন।
১৯৯১ সালে বিশিষ্ট সাংবাদিক, শিক্ষানুরাগী ও সমাজসেবক মরহুম আলহাজ্ব হেলাল হুমায়ুন সাতকানিয়া সদরের দক্ষিণ-পশ্চিম সীমান্তে চরতি তালগাঁও- এ মনোরম এক প্রাকৃতিক পরিবেশে কলেজটি প্রতিষ্ঠার মাধ্যমে জ্ঞানের আলোক মশাল প্রজ্জ্বলিত করেছিলেন, তার আলোয় উদ্ভাসিত আশেপাশের কয়েকটি উপজেলা।

বিজ্ঞপ্তি

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top