আল্লামা শফি সাহেবের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

বাঁশখালী টাইমস: হেফাজত ইসলামের আমীর আল্লামা আহমদ শফির শারীরিক অবস্থা উন্নতির দিকে। বার্ধক্যজনিত শারীরিক দুর্বলতা ছাড়া আশংকাজনক কোনো রোগ নেই বলে ৮ সদস্যের মেডিকেল বোর্ড আজ সকাল ১০টায় মেডিকেল রিপোর্ট ও শারীরিক অবস্থা পর্যবেক্ষণ শেষে দীর্ঘ বৈঠকের পর অভিমত দিয়েছেন। মেডিকেল বোর্ড থেকে আশা প্রকাশ করে বলা হয়, “ইনশাআল্লাহ! হেফাজত আমীর শারীরিকভাবে দ্রুত স্বাভাবিক অবস্থায় উন্নিত হবেন বলে আমরা জোর আশাবাদি”।

বর্তমানে হেফাজত আমীরকে ঢাকায় বিশেষায়িত আজগর আলী হাসপাতালের আইসিইউ’তে রেখে পেডিয়াট্রিক বিশেষজ্ঞ প্রফেসর ডা. জাবরুল এসএম হক-এর নেতৃত্বে বিশেষজ্ঞ চিকিৎসকদের ৮ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করে চিকিৎসা দেওয়া হচ্ছে। বোর্ডের অপর সদস্যরা হলেন- অভ্যন্তরীণ মেডিসিন ও ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ ডা. এআরএম নূরুজ্জামান, নেফ্রোলজি বিশেষজ্ঞ প্রফেসর ডা. নূরুল ইসলাম, কিডনিরোগ বিশেষজ্ঞ ডা. এমএ জুলকিফিল, আভ্যন্তরীণ মেডিসিন বিশেষজ্ঞ ডা. সরোয়ার-ই-আলম, হৃদরোগ (ইন্টারভেনশনাল) বিশেষজ্ঞ ডা. মুহাম্মদ মিজানুর রহমনা, শ্বাসরোগ মেডিসিন বিশেষজ্ঞ ডা. আসিফ মোজতবা মাহমুদ, নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডা. নাজমুল হুদা বিপ্লব।

দর্শনার্থীদের কাউকে হাসপাতাল চত্বরে না যেতে বিশেষভাবে অনুরোধ করা হয়েছে। কারণ, হাসপাতাল কর্তৃপক্ষ কোনো দর্শনার্থীর সাথে সাক্ষাতের অনুমতি দিচ্ছেন না। সুতরাং রোযা থেকে গরমের এই মৌসুমে অযথা হাসপাতালে গিয়ে ভীড় না করে হেফাজত আমীরের দ্রুত আরোগ্য লাভের জন্য নিজ নিজ জায়গা থেকেই বিশেষভাবে দোয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

Prottasha-Coaching

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.