আমি সব সময় মানুষের পাশে ছিলাম: মোহামুদুল ইসলাম

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস: কড়া নাড়ছে পৌরসভা নির্বাচন। সারাদেশের পৌরসভাগুলোতে বিরাজ করছে নির্বাচনী আমেজ। পিছিয়ে নেই চট্টগ্রামের এ গ্রেডের পৌরসভা বাঁশখালীও। এখানে আগেভাগেই বইছে নির্বাচনী হাওয়া। করোনার কারণে নির্বাচন পিছিয়ে যাওয়ার এক খবরে মাঝখানে নির্বাচনী হাওয়া দূর্বল হলেও নির্বাচন কমিশন থেকে যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে মর্মে খবর বেরুলে ফের সরগরম হয়ে উঠছে বাঁশখালী পৌরসভা নির্বাচনের মাঠ। এই নির্বাচনী আমেজে নতুন মাত্রা যোগ করতে বাঁশখালী টাইমস সম্ভাব্য মেয়র প্রার্থীদের নিয়ে আয়োজন করেছে সাক্ষাৎকারমূলক বিশেষ ধারাবাহিক ‘নির্বাচনী হাওয়া: প্রার্থীদের মুখোমুখি’

আজকের পর্বে কথা বলেছেন বাঁশখালী পৌরসভার আওয়ামী লীগ দলীয় সম্ভাব্য মেয়র প্রার্থী মোহামুদুল ইসলাম। সাক্ষাৎকার নিয়েছেন বাঁশখালী টাইমসের সাংবাদিক তাফহীমুল ইসলাম।

 

বাঁশখালী টাইমস- বাঁশখালী টাইমসে আপনাকে স্বাগত জানাচ্ছি। কেমন আছেন?

মোহামুদুল ইসলাম- ধন্যবাদ। আলহামদুলিল্লাহ, ভালো এবং সুস্থ আছি।

বাঁশখালী টাইমস- লোকমুখে শুনা যাচ্ছে, আপনি আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হচ্ছেন, কতটুকু সত্য?

মোহামুদুল ইসলাম- হ্যাঁ, সত্য। দীর্ঘদিন রাজনীতি করছি। এবার দল থেকে মেয়র পদে মনোনয়ন চাইবো। দলীয় মনোনয়ন পেলে নির্বাচন করবো ইনশাআল্লাহ।

বাঁশখালী টাইমস- দলীয় মনোনয়ন না পেলে কি স্বতন্ত্র প্রার্থী হবেন?

মোহামুদুল ইসলাম- না, আমরা দল ও দলীয় সিদ্ধান্তের আনুগত্য করি। সুতরাং জননেত্রী শেখ হাসিনা ও জননেতা আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপির সিদ্ধান্তের বাইরে গিয়ে আমি কিছু হতে রাজী নয়। দল যাকে মনোনয়ন দেয় তার পক্ষে কাজ করবো।

বাঁশখালী টাইমস- দল আপনাকে কেন মনোনয়ন দিবে বলে মনে করেন?

মোহামুদুল ইসলাম- আমি আওয়ামী পরিবারের সন্তান। আমার বাবা উপজেলা আওয়ামী লীগের সদস্য। জন্মের পর থেকে আওয়ামী লীগের রাজনীতি করি। তাছাড়া আমি একজন সুপরিচিত ব্যবসায়ী ও রাজনীতিবিদ। আমার রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড আছে। দলীয় মনোনয়ন লাভে শিক্ষাগতসহ প্রয়োজনীয় সব যোগ্যতা আমার আছে।

বাঁশখালী টাইমস- দলীয় মনোনয়ন পেলে কিভাবে নির্বাচনী মাঠে অবতীর্ণ হবেন?

মোহামুদুল ইসলাম- দলীয় মনোনয়ন পেলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সবাইকে সাথে নিয়ে জননেতা আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপির নির্দেশনা মোতাবেক নির্বাচনী লড়াইয়ে অবতীর্ণ হবো।

বাঁশখালী টাইমস- জনগণ আপনাকে কেন ভোট দিবে?

মোহামুদুল ইসলাম- আমি সব সময় সাধারণ মানুষের পাশে ছিলাম, আছি। মানুষের ডাকে সাড়া দিই। মানুষের যে কোন সমস্যা সমাধানে ছুটে যাই। করোনাকালেও আমি মানুষের পাশে ছিলাম। পুরো পৌরসভার ৪ হাজার মানুষকে আমি ত্রাণ সামগ্রী ও ঈদ সামগ্রী দিয়েছি। পৌরবাসী ও আমার মধ্যে এই হৃদ্যতার সম্পর্ক আমাকে মূল্যায়ন করবে বলে আমি মনে করি।

বাঁশখালী টাইমস- নির্বাচিত হলে কেমন পৌরসভা গড়বেন?

মোহামুদুল ইসলাম- সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সুন্দর, সমৃদ্ধ পৌরসভা গড়বো ইনশাআল্লাহ।

বাঁশখালী টাইমস- ধন্যবাদ আপনাকে, বাঁশখালী টাইমসকে সময় দেয়ার জন্য।

মোহামুদুল ইসলাম- বাঁশখালী টাইমসকেও ধন্যবাদ।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.