আব্দুচ্ছালাম শাহ্ (রহ.) স্মৃতিবৃত্তি-১৭ এর পুরষ্কার ও কৃতি সংবর্ধনা অনুষ্ঠিত

আব্দুচ্ছালাম শাহ্ (রহ.) স্মৃতিবৃত্তি-১৭ এর পুরষ্কার ও কৃতি সংবর্ধনা অনুষ্ঠিত

বৃহস্পতিবার, দুপুর ২:৩০ টায় পূর্ব বরইতলী সাইক্লোন সেল্টার মাঠ প্রাঙ্গনে বরইতলী আল্লামা আব্দুচ্ছালাম শাহ্ (রহ.) স্মৃতি সংসদের উদ্যোগে আল্লামা আব্দুচ্ছালাম শাহ্ (রহ.) স্মৃতিবৃত্তি পরীক্ষা-১৭, পিএসসি, জেএসসি/জেডিসি, এসএসসি/দাখিল সংবর্ধনা ও দোয়া মাহফিল উপলক্ষে পুরষ্কার বিতরণী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা’১৮ অত্র সংসদের সভাপতি সার্ভেয়ার নূর হোছাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন অত্র সংসদের সাধারণ সম্পাদক ও ইসলামী ছাত্রসেনা, কাথরিয়া ইউনিয়ন শাখার সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ আব্দুল মতিন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কেন্দ্রীয় পরিষদের ছাত্র বিয়ষক সম্পাদক জননেতা রাশেদুল ইসলাম রাশেদ, বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক আব্দুর জলিল কন্ট্রাক্টর সাহেব ও বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মাস্টার আশেকুর রহমান চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বৃত্তিপ্রাপ্ত ও সংবর্ধিত ছাত্রছাত্রীবৃন্দ,অভিভাবকবৃন্দ এবং অত্র সংসদের উপদেষ্টামন্ডলী, সদস্যবৃন্দ ও জনসাধারণ। অনুষ্ঠান শেষে সকল বৃত্তিপ্রাপ্ত ও সংবর্ধিত ছাত্রছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয় এবং এসএসসি/ দাখিল পরীক্ষার্থী’-১৮ এর মাঝে শিক্ষাসামগ্রী প্রদান করা হয়।

 

আরও পড়ুন

পটিয়া মাদরাসার ৮০তম আন্তর্জাতিক ইসলামি মহাসম্মেলন কাল শুরু

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *