আনোয়ারা ইয়ুথ এসোসিয়েশনের স্বাধীনতা দিবস পালন

Prottasha Coaching

২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আনোয়ারা উপজেলার সর্ববৃহৎ সামাজিক ও মানবতাবাদী সংগঠন আনোয়ারা ইয়ুথ এসোসিয়েশনের সহযোগী সংগঠন আয়া ব্লাড ব্যাংকের উদ্যোগে আলোচনা সভা ও অভিষেক অনুষ্ঠান আনোয়ারা বটতলী হিলটন পার্কে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
আয়া ব্লাড ব্যাংকের উপদেষ্টা সাজ্জাত হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শুধু মানবতার কথা বললে হবে না, সমাজের প্রত্যেক স্থরে মানবতার জন্য মানবতাবাদীদের কাজ করে যেতে হবে।
মানবতার কল্যাণে সংগঠনের কর্মীদের নিরলস কাজ করে যাওয়ার আহ্বান জানান তিনি।

আয়া ব্লাড ব্যাংকের উপদেষ্টা হারুন ইবনে গনির সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,ক্লাবের সিনিয়র সদস্য লিও মোহাম্মাদ অাবু বকর,সিনিয়র সদস্য আব্দুল্লাহ আল মামুন।
উক্ত অনুষ্ঠানে লিও মোহাম্মাদ অাবু বকর কে সভাপতি আব্দুল্লাহ আল মামুন কে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য আয়া ব্লাড ব্যাংকের
২৫ সদস্যের কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি- মো. সাইফুদ্দীন আসফাক, সহ সভাপতি- মোঃ মনিরুল ইসলাম , সহ সভাপতি- মোহাম্মদ সানা উল্লাহ, সহ সভাপতি- মোহাম্মদ আনিস, সহ সভাপতি – মোহাম্মদ নজরুর, যুগ্ন সাধারন সম্পাদক – মোহাম্মদ তারেক , সাংগঠনিক সম্পাদক -মো. আরিফ, সহ সাংগঠনিক সম্পাদক – রিয়াদ মাহমুদ , অর্থ সম্পাদক- মোহাম্মদ শাহবাজ , সহ অর্থ সম্পাদক – মো আসিফ, প্রচার প্রকাশনা সম্পাদক- , সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক – মো. মোজাম্মেল, দপ্তর সম্পাদক – শেখ রাসেল, সহ দপ্তর সম্পাদক – মো. , দুর্যোগ ও ত্রানবিষয়ক সম্পাদক -সালা উদ্দীন, সচেতনতা বিষয়ক সম্পাদক- মো. মঞ্জুর , আইসিটি বিষয়ক সম্পাদক -সিফাত, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক – জাহেদ , মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা -ফাতেমাতুজ জুহরা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক -মো. তানবির, ব্লাড ও চিকিংসা বিষয়ক সম্পাদক -মো. রাশেদ, যোগাযোগ ও সম্পর্ক বিষয়ক সম্পাদক- মোহাম্মদ টিপু, সমাজকল্যান বিষয়ক সম্পাদক – মোঃ সিফাত রহমান
প্রেস বিজ্ঞপ্তি

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.