আজ পবিত্র ঈদ: বাঁশখালীবাসীকে ঈদের শুভেচ্ছা ‘ঈদ মোবারক’

আবু ওবাইদা আরাফাত : আজ পবিত্র ঈদুল ফিতর। এক মাস সিয়াম সাধনা ও তাকওয়া অর্জনের পর সারাবিশ্বের মুসলিম উম্মাহর কাছে আল্লাহর পক্ষ থেকে বিশেষ উপহার হিসেবে হাজির হয়েছে ঈদুল ফিতর।

ঈদ অনাবিল আনন্দের প্রতীক। সাধ্যের মধ্যে সবটুকু আনন্দ চারপাশের মানুষগুলোর মাঝে বিলিয়ে দেয়ার মধ্যেই ঈদের প্রকৃত আবেদন নিহিত। পৃথিবীর সবচাইতে দামি অর্জন অন্যের মুখে হাসি ফুটানো। ঈদ সব ভেদাভেদ ভুলে গিয়ে মানুষে মানুষে হৃদবন্ধন গড়ে তোলার মোক্ষম উপলক্ষ।

আমাদের প্রাণপ্রিয় জন্মভিটা বাঁশখালী ( Banshkhali )। আমাদের জাগতিক হাজারো ব্যস্ততার ভীড়েও ‘বাঁশখালী’ প্রসঙ্গ মনোযোগের কেন্দ্রবিন্দু। বাঁশখালীর সুখবরে যেমন একযোগে খুশিতে মেতে উঠি, ঠিক দুঃসংবাদেও বিষাদে ভারাক্রান্ত হয় আমাদের মন।

বাঁশখালীতে ঘটে যাওয়া সবকিছু ধারণ করে আমাদের সম্মিলিত আবেগ-অনুভুতি প্রকাশের সার্বজনীন মাধ্যম হিসেবে এই পোর্টালের আত্মপ্রকাশ। প্রযুক্তিবিপ্লবের এ যুগে সারাবিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাঁশখালীবাসীদের কাছে গত ৮ মাস ধরে প্রিয় জন্মভূমির খবরাখবর পৌঁছে দিচ্ছে বাঁশখালীভিত্তিক অনলাইন পত্রিকা বাঁশখালী টাইমস ডটকম। আমাদের পথচলায় বিগত দিনগুলোর মতো আগামীতেও আপনাদের সমর্থন, ভালোবাসা ও সহযোগিতা আশা করছি।

রাজনৈতিক-প্রশাসনিক-সামাজিক সর্বোপরি ব্যক্তিগত সদিচ্ছা ও কার্যকরী উদ্যোগে বদলে যাক বাঁশখালী ( Banshkhali )।

সবার ঈদানন্দ নিরাপদে কাটুক।

বাঁশখালী টাইমস সম্পাদনা পর্ষদের পক্ষ থেকে বাঁশখালীর সর্বস্তরের সবাইকে জানাই ঈদুল ফিতরের শুভেচ্ছা।
ঈদ মোবারক।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.