আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বিটিডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে দলটি। ঘোষিত কমিটি অনুযায়ী এখনো দলটির সভাপতিমণ্ডলীর ৩ জন, আন্তর্জাতিক সম্পাদক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক, উপ-দফতর সম্পাদক এবং উপদেষ্টা পরিষদে ৩টি পদ ফাঁকা রয়েছে।
আজ শনিবার (২৯ অক্টোবর ২০১৬) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে দলটি। কমিটিতে কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক হয়েছেন ফরিদুন্নাহার লাইলী, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক হিসেবে নতুন মুখ হিসেবে যুক্ত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন এবং কেন্দ্রীয় সদস্য থেকে পদোন্নতি পেয়ে উপ-প্রচার সম্পাদকের দায়িত্ব পেয়েছেন আমিনুল ইসলাম আমিন। এছাড়াও সদস্য হয়েছেন-আবুল হাসনাত আবদুল্লাহ, মো. মমতাজ উদ্দিন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, নূরুল মজিদ হুমায়ুন, খায়রুজ্জামান লিটন, সিমিন হোসেন রিমি, বেগম মন্নুজান সুফিয়ান, নুরুল ইসলাম ঠান্ডু, র আ ম ওবায়দুল মোক্তাদির চৌধুরী, দীপঙ্কর তালুকদার, বদরুদ্দীন আহমেদ কামরান, আখতারুজ্জামান, এস এম কামাল হোসেন, মির্জা আজম, অ্যাডভোকেট নজিবুল্লাহ হিরু, আমিরুল ইসলাম মিলন, অধ্যাপক রফিকুল ইসলাম, গোলাম কবির রব্বানী চিনু, অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওসার, পারভীন জামান কল্পনা, আনোয়ার হোসেন, ইকবাল হোসেন অপু, মেরিনা জাহান, ড. শাম্মী আহমেদ, মারুফা আখতার পপি, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও উপাধ্যক্ষ রেমণ্ড আরেং।
গত ২৫ অক্টোবর দলটির ২২টি সম্পাদকীয় পদে বিভিন্ন নেতার নাম ঘোষিত হয়েছিল। ২৩ অক্টোবর ২০তম জাতীয় সম্মেলন থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও ১৪ জন সভাপতিমণ্ডলীর সদস্য, ৪ জন যুগ্ম সাধারণ সম্পাদক ও কোষাধক্ষ্য’র নাম ঘোষণা করা হয়। তিন দফায় ঘোষণা করার পরও দলটির উপদেষ্টাপরিষদে ৩টি, সভাপতিমণ্ডলীতে ৩টি, ৩টি সম্পাদক ও ১টি উপ-সম্পাদক পদ এখনো ফাঁকা রয়েছে।
 

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.