BanshkhaliTimes

অসহায় মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ হাতছাড়া করবেন না

BanshkhaliTimes

মহামারী করোনা ভাইরাসে কর্মহীন, অভাবী, মেহনতি, শ্রমিক মানুষের পাশে মানবিক এবং মানবতার কল্যাণে মানবতার হাতকে সম্প্রসারিত করতে সমাজের বিত্তশালী ব্যক্তিদের কাছে আহ্বান জানান, সেচ্ছাসেবী ও জনকল্যাণমুলক সংগঠন, একুশে ফাউন্ডেশন ইএফ এর প্রতিষ্ঠাতা পরিচালক -শামিম উল্লাহ আদিল।

তিনি বলেন- একুশে ফাউন্ডেশন পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি, বিশ্ব শান্তি কামনায় খতমে কুরআনের আয়োজন এবং ফান্ড কালেকশন করে হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে এবং আমাদের সম্মিলিত প্রয়াস অব্যাহত রয়েছে।

সামনে রমজানুল মোবারক উপলক্ষে ‘সেহরী ও ইফতার’ ইভেন্টে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে উদ্যোগ নেওয়া হয়েছে। সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে কেউ অভাবের তাড়নায় আত্মহত্যার করার চেষ্টা করবে না।

একুশে ফাউন্ডেশন প্রতিষ্ঠালগ্ন থেকে অসহায়, গরীব এবং মুমূর্ষ রোগীদের রক্ত সংগ্রহ করে দেওয়া। একটি সুন্দর আগামীর জন্য আলোকিত সমাজ বিনির্মাণে দিনরাত মানবতার কাজ করে যাচ্চে।

একুশে ফাউন্ডেশনের সেচ্চাসেবকদের নিরলস প্রচেষ্টায় সম্মুখপানে এগিয়ে যাচ্ছে। তাদের ভূমিকাও প্রশংসার দাবি রাখে। এছাড়াও দলমত নির্বিশেষে সবাই দাঁড়িয়েছেন প্রান্তিক খেটে খাওয়া মানুষের সঙ্গে। বিশেষ ভাবে ব্যবসায়ী, চাকরিজীবীগণ এবং ফাউন্ডেশনের সদস্যরা ক্লান্তিহীন ভাবে কাজ করে যাচ্ছে। আমি একজন একুশে ফাউন্ডেশনের সেচ্চাসেবক হিসেবে সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

বিপদের সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ হাত ছাড়া করবেন না। মানবতার নিদর্শন একমাত্র এই সময়ই অসহায় মানুষ পেতে পারে। আমদের দীর্ঘ বছরের স্বপ্ন এবং স্লোগান আমরা মানবিক সমাজ গড়বো। আসুন আমরা সবাই মানুষের পাশে দাঁড়িয়ে এই ক্রান্তিকাল অতিক্রম করতে সচেষ্ট হই। নিয়ম মেনে কাজ করি, নিজেকে সুস্থ রাখি, পারিবারকে, বন্ধু-পরিজন এবং এলাকার সকল মানুষকে সুস্থ রাখি। সকলের জন্য অশেষ শুভ কামনা। মহান সৃষ্টিকর্তা আল্লাহ সকলের সহায় হোন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.