BanshkhaliTimes

অসচ্ছল কর্মহীন পরিবারের মাঝে বাঁশখালী ( Banshkhali ) আওয়ামীলীগ নেতাদের ত্রাণ বিতরণ

মুহাম্মদ মিজান বিন তাহের: বাঁশখালী পৌরসভা ( Banshkhali Pourosova ) এলাকায় দরিদ্র অসহায় দিনমজুর অস্বচ্ছল হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন বাঁশখালী উপজেলা ( Banshkhali Upazila ) আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বাবু শ্যামল কান্তি দাশ ও পৌরসভা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক নীলকন্ঠ দাশসহ এলাকার সচেতন কয়েকজন লোকের আর্থিক সহযোগিতায় তাদের নিজ ব্যক্তিগত তহবিল থেকে বাঁশখালী পৌরসভার ( Banshkhali Pourosova ) বিভিন্ন ওয়ার্ডে অসচ্ছল কর্মহীন হতদরিদ্র ৩৫০ পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। সোমবার (১৩ এপ্রিল) ১১.৩০ মিনিটে বাঁশখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের হল রুম থেকে এসব ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাঁশখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ( Banshkhali Govt. Girl High School ) প্রধান শিক্ষক মনতোষ দাশ, ব্যবসায়ী কাজল কান্তি দাশ, পৌরসভা ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাফর আহমদ, আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, বাঁশখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ( Banshkhali Govt. Girl High School ) সিনিয়র শিক্ষক অঞ্জন চক্রবর্তী, ব্যবসায়ী বিজল সিকদার, যুবলীগ নেতা স্বদেশ দাশ, বিধান দাশ প্রণব, আমির মিয়া, সেতু দে, মিশন বিশ্বাস, অভি দাশ প্রমূখ।

খাদ্যসামগ্রী বিতরণ কালে তারা বলেন, সম্প্রতি মহামারী আকার ধারণ করেছে করােনাভাইরাস নামক এক প্রাণঘাতী রােগ। এই ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দশনা মেনে চলতে গিয়ে কর্মহীন হয়ে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্ত অসহায় দরিদ্র পরিবারগুলো। যার পরিপ্রেক্ষিতে ওইসব অসহায় দরিদ্র পরিবারগুলোর দুঃখ লাঘবের জন্য আমরা কয়েকজন ব্যক্তিগত তহবিল থেকে পৌরএলাকায় ৩৫০ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করতেছি। পর্যায়ক্রমে আরো বাড়ানো হবে। তিনি এই ভয়াবাহ করোনা মহামারি থেকে রক্ষা পেতে সরকারের নির্দেশনা মেনে সচেতনতা থাকার জন্য সকলের নিকট অনুরোধ করেন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.