BanshkhaliTimes

অপরাধীর সাথে সখ্যতার অভিযোগে রামদাশহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ক্লোজড

BanshkhaliTimes

বাঁশখালী রামদাশহাট ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মামুন হাসানকে ক্লোজড করা হয়েছে। অপরাধীদের সাথে সখ্যতা ও দায়িত্বে অবহেলার কারণে তাকে ক্লোজড করে চট্টগ্রাম জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। বাঁশখালী থানা সংশ্লিষ্ট কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেছেন।
গত মঙ্গলবার সকালে দক্ষিণ সাধনপুর ওয়ার্ডে জহিরুল ইসলাম নামে এক ট্রাকচালক খুন হন। প্রতিপক্ষ সন্ত্রাসীরা জহিরকে প্রথমে নিজ বাড়ির উঠানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আঘাত করেন এবং পরে এ্যাম্বুলেন্সে করে চিকিৎসা দিতে নিয়ে যাওয়ার সময় পুনরায় আঘাত করে তার মৃত্যু নিশ্চিত করেন। এই ঘটনায় পুলিশের নিষ্ক্রিয়তা নিয়ে শুরু থেকেই দোষারোপ করে আসছিলেন নিহতের স্বজনরা। কেউ কেউ ফাঁড়ি পুলিশের সাথে সন্ত্রাসীদের সুসম্পর্ক থাকার বিষয়টি সামনে আনেন।
এদিকে নিহত জহিরের স্ত্রী নূর আয়েশা ডলি বাদী হয়ে ২৩ জনের বিরুদ্ধে করা মামলায় মো. মুবিনুল হক (৩৫) নামে এক আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। অন্যদিকে বাহারছড়ায় দুই হাফেজ খুনের মামলায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে দুই মামলার প্রধান আসামির এখনো গ্রেপ্তার না হওয়ায় বিচার পাওয়া নিয়ে শঙ্কা প্রকাশ করছেন নিহতের স্বজনরা।

সূত্র: দৈনিক পূর্বদেশ

Spread the love

Leave a Comment

Your email address will not be published.