অনার্স কোর্সের চূড়ান্ত অনুমোদন পেল মাস্টার নজির আহমদ কলেজ

বাঁশখালী টাইমস: বাঁশখালীর প্রথম কলেজ হিসেবে অনার্স পাঠদানের চূড়ান্ত অনুমোদন লাভ করেছে মাস্টার নজির আহমদ কলেজ।
গতকাল অনুষ্ঠিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভায় বাঁশখালীর একমাত্র অনার্স কলেজ হিসেবে মাস্টার নজির আহমদ ডিগ্রী কলেজে অনার্স পাঠদানের চূড়ান্ত সিদ্ধান্ত গৃহিত হয়। এতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ সহ অন্যান্য সিন্ডিকেট সদস্যরা উপস্থিত ছিলেন।
সভায় মাস্টার নজির আহমদ কলেজের সার্বিক ফলাফল, অবকাঠামো এবং শিক্ষাক্ষেত্রে উক্ত জনপদে উল্লেখযোগ্য অবদানের বিষয় উঠে আসে।

চূড়ান্ত অনুমোদনের আলোকে চলতি শিক্ষাবর্ষ থেকে হিসাব বিজ্ঞান ও ব্যবস্থাপনা এই দুই বিষয়ে অনার্স কোর্সে ভর্তির সুযোগ পাবে বাঁশখালীর শিক্ষার্থীরা।

এ প্রসঙ্গে বাঁশখালী টাইমসের সাথে আলাপকালে কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা ও পূর্বদেশ সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমান সিআইপি বলেন- “শতভাগ ব্যক্তি মালিকানাধীন প্রতিষ্ঠান হয়েও মাস্টার নজির আহমদ ট্রাস্টের উদ্যোগে আমরা দীর্ঘদিন ধরে সর্বোচ্চ চেষ্টা করে সফল হয়েছি। আল্লাহর অশেষ মেহেরবানী বাঁশখালীর শিক্ষাবিস্তারে অনার্স কোর্স আনতে পেরে আমরা খুব আনন্দিত।”

প্রতিবছর অনার্স করার জন্য শত শত শিক্ষার্থীকে সুদূর চট্টগ্রাম শহরে পাড়ি জমাতে হলেও এ বছর থেকে ঘরে বসেই এই উচ্চ শিক্ষা লাভের সুযোগ সৃষ্টি করে দেয়ায় কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা ও সমাজসেবী আলহাজ্ব মুজিবুর রহমান সিআইপির প্রতি সাধুবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন এলাকার জনসাধারণ।

You May Also Like

4 thoughts on “অনার্স কোর্সের চূড়ান্ত অনুমোদন পেল মাস্টার নজির আহমদ কলেজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.