কেন্দ্রীয় নেতা ফরিদুল আলমকে বাঁশখালী কৃষকলীগের শুভেচ্ছা

বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম অঙ্গসংগঠন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ‘শিক্ষা বিষয়ক সম্পাদক’ পদে নির্বাচিত হওয়ায় বাঁশখালীর কৃতি সন্তান মোঃ ফরিদুল আলমকে ফুল দিয়ে বরণ করে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ কৃষকলীগ বাঁশখালী উপজেলার নেতৃবৃন্দ।

এ উপলক্ষ্যে গতকাল ১৬ এপ্রিল ২০১৮ ইং চট্টগ্রাম নন্দনকাননস্থ বাসভবনে এক সৌজন্য সাক্ষাতে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা কৃষকলীগের সভাপতি ভিপি মোহাম্মদ ইলিয়াছ, বাঁশখালী উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও সাধনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহছান উল্লাহ চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট সার্জেন্ট নাছির আহমেদ (অবঃ), যুগ্ম সম্পাদক মানিকুল আলম, সাংগঠনিক সম্পাদক মো: ইলিয়াছ, তথ্য ও গবেষণা সম্পাদক মো: মাঈনুদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, গত ১০ এপ্রিল ২০১৮ ইং তারিখে বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব মোঃ মোতাহার হোসেন মোল্লা স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে তাঁকে এ পদে নির্বাচিত করা হয়। তাঁর দক্ষতা ও গতিশীলতা সংগঠননকে এগিয়ে নেয়ায় এ পদে নির্বাচিত করা হয়েছে বলেও উল্লেখ করা হয়েছে উক্ত চিঠিতে।

মো: ফরিদুল আলমের বাড়ি বাঁশখালীর সাধনপুর ইউনিয়নে। তিনি চট্টগ্রাম সমিতি ঢাকার সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ বাঁশখালী সমিতির সাধারণ সম্পাদক সহ বিভিন্ন সমাজসেবামূলক সংগঠনের সাথেও যুক্ত আছেন।

প্রেস বিজ্ঞপ্তি||

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *